ঢাকাবৃহস্পতিবার , ২৩ জুন ২০২২
আজকের সর্বশেষ খবর

নবগঠিত দৌলতপুর উপজেলা প্রেসক্লাবকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠান


জুন ২৩, ২০২২ ১১:০৫ অপরাহ্ণ
Link Copied!

মানিকগঞ্জ রোটারী ক্লাব ও ন‍্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউটের পক্ষথেকে দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের আহবায়ক ও সদস্য সচিবকে সংবর্ধনা প্রদান

মানিকগঞ্জে ন‍্যাশনাও পলিটেকনিক ইনস্টিটিউট ও রোটারি ক্লাব অব মানিকগঞ্জ সিনার্জি) পক্ষ থেকে দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের নবগঠিত‌ কমিটির আহ্বায়ক মোঃ শাহ আলম এবং সদস্য সচিব মোঃ সালমান খানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
২২শে জুন বুধবার মানিকগঞ্জ ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউট (এনপিআই) এর সম্মেলন কক্ষে সন্ধ্যা ৬টার দিকে মানিকগঞ্জ রোটারি ক্লাবের রেগুলার মিটিং অনুষ্ঠানে এ সংবর্ধনা প্রদান করা হয়।
সংবর্ধনা গ্রহন করেন ভোরের কাগজ প্রতিনিধি ও সদ‍্য নবগঠিত প্রেসক্লাবের আহবায়ক মো:শাহ আলম ও ইত্তেফাক উপজেলা প্রতিনিধি মো:সালমান খান।
এসময় উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব মানিকগঞ্জ সিনার্জি’র প্রতিষ্ঠাতা সভাপতি মীর শাহেদ আলী, ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউট এর অধ্যক্ষ ও রোটারি ক্লাবের সি: সহ সভাপতি ডঃ ফারুক হোসেন ও সাধারণ সম্পাদক শাম্মী আক্তার, রোটারিয়ান আব্দুল আলিম, রোটা রেজাউল করিম জুয়েল, রমজান আলী, সুব্রত কুমার শীল, আব্দুর রফিক, মোশাররফ হোসেন, লাবনী আক্তার, অরুন চন্দ্র রায়, অসীম সরকার, বিধান চন্দ্র সরকার, ডাঃ আমজাদ হোসেন, টেলিগ্রাম পত্রিকার সম্পাদক মো: শহীদুল ইসলাম সুজন, আক্কাস আলী সহ সকল রোটারিয়ান। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ হরিরামপুর শাখার সাধারণ সম্পাদক শামীমা আক্তার চায়না প্রমুখ।
সংবর্ধনা শেষে মানিকগঞ্জ রোটারিক্লাবের সভাপতি মীর সাহেদ আলী বলেন দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের আহবায়ক শাহ আলম ও সদস্য সচিব সালমানকে নির্বাচিত করায় মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু ও সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী বিল্পবকে অভিনন্দন

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।