ঢাকাবৃহস্পতিবার , ২৩ জুন ২০২২
আজকের সর্বশেষ খবর

জেলা পর্যায়ে হাউসপুর স্কুল, ফুটবলে অবিশ্বাস্য জয়


জুন ২৩, ২০২২ ১১:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ (বালক) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল (বালিকা) প্রাথমিক ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২২ জুন) বিকাল ৪ টাই ভোলাহাট রামেশ্বর পাইলট ইনস্টিটিউট মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলাহাট উপজেলার নির্বাহী অফিসার উম্মে তাবাসসুম, উপজেলা চেয়ারম্যান প্রভাষক রাব্বুল হোসেন, উপজেলা শিক্ষা অফিসার, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব পিয়ার জাহানসহ অন্যান্যরা । প্রধান অতিথির বক্তব্যে নির্বাহী অফিসার উম্মে তাবাসসুম বলেন, প্রাথমিক পর্যায়ের ফুটবল খেলাকে আরও ত্বরান্বিত করার লক্ষ্যে শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করতে হবে। তাহলে এসব ভবিষ্যৎ প্রজন্ম জাতিকে অনেক কিছুই উপহার দিতে পারবে। তাছাড়া এসব শিক্ষার্থীকে ভালো প্রশিক্ষণ দিতে পারলে সামনের দিনগুলোতে এখান থেকে ভালো কিছু পাওয়া যাবে।

ইউনিয়ন থেকে শুরু করে উপজেলা পর্যায়ের সকল টিমকে হারিয়েছে। গতকাল বিকালে সেই উপজেলার আদাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে হারিয়ে এখন স্বপ্ন জয়ের পথে ফুটবলের সাথে পা বাড়াচ্ছেন হাউসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা। জেলা পর্যায়ে খেলার সুযোগ পাওয়ায় বেশ উচ্ছ্বসিত সেই প্রতিষ্ঠানের সকল শিক্ষার্থী ও শিক্ষকরা।
তবে সেই প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক জনাব আখতারুল ইসলাম বলেন, এই জয়ে আমরা অনেক আনন্দিত। এখন জেলা পর্যায়ের খেলার জন্য আমরা পুরোপুরি প্রস্তত আছি। আমাদের টিমকে নিজেদের মাধ্যমে প্রশিক্ষণ দিয়ে সবকিছু বুঝিয়ে দেওয়ার সর্বাত্নক চেষ্টা করছি। আশা করছি জেলা পর্য়ায়ে এই জয়ের ধারা অব্যাহত রেখে বিভাগীয় পর্যায়ে খেলতে পারবো। তবে আমাদের সবচেয়ে বেশি চেষ্টা থাকবে শিক্ষার্থীদের কে পুরোপুরিভাবে ফিটনেস রেখে জাতীয় ভাবে খেলার জন্য।

উল্লেখ্য, সারাদেশে একযোগে ধাপে ধাপে শুরু হয়েছে এবছরের জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২।জাতীয় পর্যায়ের এ খেলায় বিভিন্ন সেক্টর থেকে নির্বাচিতদের দেওয়া হবে শ্রেষ্ঠত্বের ঘোষণা।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।