ঢাকামঙ্গলবার , ২১ জুন ২০২২
আজকের সর্বশেষ খবর

আশুলিয়ায় নারী গোসলের ভিডিও গোপনে ধারণ করায় যুবক গ্রেফতার


জুন ২১, ২০২২ ৭:০২ অপরাহ্ণ
Link Copied!

সাভারের আশুলিয়ায় নারী পোশাক শ্রমিকের গোসলের ভিডিও ধারণ করায় এক যুবক-কে আটক করে করছে আশুলিয়া থানার পুলিশ।

মঙ্গলবার (২১ জুন) সকালে আশুলিয়ার জিরাবো এলাকার স্থানীয় আওয়ামী লীগ নেতার ব্যক্তিগত কার্যালয় থেকে তাকে আটক করা হয়।

এছাড়া আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস আলীর কাছে জানতে তিনি আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। আটক মোফাজ্জল হোসেন নেত্রকোনা জেলার বারহাট্টা থানার দেওপুর হাজীগঞ্জ গ্রামের আব্দুল মানাফের ছেলে।সে এবং ভুক্তভোগী পোশাক শ্রমিক জিরাবো এলাকার একই বাড়িতে ভাড়া থাকতো।

ভুক্তভোগী ওই নারীর স্বামী বলেন, মোফাজ্জল আমাদের পাশেই ভাড়া থাকতো। এই সুবাদে আমার স্ত্রীর গোসলের ভিডিও গোপনে ধারণ করে সে। পরে আমি নাইট ডিউটিতে গেলে আমার ঘরে প্রবেশ করে আমার স্ত্রীকে সেই ভিডিও দেখিয়ে কু-প্রস্তাব দেয়। রাজি না হলে ভিডিও আমাকে সহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে দেওয়ারও হুমকি দেন। গত ১৮ জুন সকালে স্ত্রীর কাছ থেকে ঘটনা শুনে আমি হতভম্ব হই। পরে আজ সকালে সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী মাসুদ মঞ্জুকে ঘটনা খুলে বলি। পরে তিনি মোফাজ্জল-কে তার অফিসে ডেকে নিয়ে আশুলিয়া থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মোফাজ্জল-কে আটক করে থানায় নিয়ে যায়।

উক্ত বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান এর কাছে জানতে চাইলে তিনি ভোরের খবরকে বলেন,এ ঘটনায় ভুক্তভোগী মামলা দায়ের করেছেন অভিযুক্ত-কে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।