ঢাকাসোমবার , ২০ জুন ২০২২
আজকের সর্বশেষ খবর

মুন্সীগঞ্জে “দুর্জয় বাংলার ” ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন


জুন ২০, ২০২২ ৮:৫৪ অপরাহ্ণ
Link Copied!

মুক্তিযুদ্ধের চেতনায় স্লোগানে মুন্সীগঞ্জে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “দুর্জয় বাংলা’র” ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

বিক্রমপুর টঙ্গীবাড়ী প্রেসক্লাবের আয়োজনে “দুর্জয় বাংলা ” নিউজ পোর্টালের বার্তা সম্পাদক আপন সরদার এর সভাপতিত্বে সোমবার সন্ধ্যা ৭ টায় বিক্রমপুর টঙ্গীবাড়ী প্রেসক্লাবে কেক কেটে ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও সাবেক টঙ্গীবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী আব্দুল ওয়াহিদ।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বিক্রমপুর টঙ্গীবাড়ী প্রেসক্লাবের সভাপতি ও ঢাকা পোস্ট এর সাংবাদিক এডভোকেট ব,ম শামীম, হাসাইল বানারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.ফয়সাল হাওলাদার,সম্মিলিত সাংস্কৃতিক জোট এর উপজেলা সদস্য সচিব বেলায়েত শাহিন, বিক্রমপুর টঙ্গীবাড়ী প্রেসক্লাবের সদস্য মোজাফফর হোসেন,দৈনিক নওরোজ পত্রিকার সাংবাদিক টিটু চৌধুরী, প্রথম আলো পত্রিকার মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি ফয়সাল হোসেন,দৈনিক লাখোকন্ঠ পত্রিকার সাংবাদিক শ্রীকান্ত, দৈনিক রজত রেখা পত্রিকার সিনিয়র প্রতিবেদক নাজির হোসেন,ধীপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ইউপি সদস্য জেসমিন দেওয়ান,দৈনিক সবুজ নিশান পত্রিকার সাংবাদিক মোঃ সিহাদ দেওয়ান, দুর্জয় বাংলা পোর্টাল এর টঙ্গীবাড়ী উপজেলা প্রতিনিধি বাবু হাওলাদার, বিশিষ্ট লেখক ও সাংবাদিক শেখ রাসেল ফখরুদ্দীন, বিক্রমপুর মানব সেবা ফাউন্ডেশনের সাবেক সাধারণ সম্পাদক রিয়াদ হোসেইন প্রমুখ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।