শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জাককানইবি’তে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব- এর ৯২তম জন্মবার্ষিকী উদযাপন দৌলতপুরে শেখ ফজিলাতুন নেছা মুজিব এর জন্ম বার্ষিকী পালিত নবীগঞ্জ মডেল প্রেসক্লাবের সাধারন সভা অনুষ্ঠিত কমলনগরে বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামাল এর ৭৩তম জন্মবার্ষিকী পালন। বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের আয়োজিত হল সাংস্কৃতিক অনুষ্ঠান বেলকুচি শাখার ইসলামী ব্যাংকের দূর্নীতি,ব্যাংক কর্মকর্তাদের দুদকের জিজ্ঞাসাবাদ আশুলিয়ার আলী নূর হত্যাকারীকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করেছে র‍্যাব-৪ কমলনগরের যাত্রী ছাউনি গুলো এখন ব্যাবসায়ীদের দখলে । আশুলিয়ায় স্বামীকে জবাই করে স্ত্রী পলাতক সাভার থেকে সাত বছরের হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার গাজীপুরে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল দৌলতপুরে ইউপি উপ নির্বাচনে এই প্রথম ইভিএম এ ভোট গ্রহণ রাত পোহালেই করমজা ইউপি ভোট, প্রার্থীদের পাল্টা-পাল্টি অভিযোগ দোকানে নিয়ে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ আশুলিয়ার তুরাগ নদীতে নৌকা ডুবে অন্তঃসত্ত্বা নারী নিহত আশুলিয়ায় পাষন্ড সাবেক স্বামীর ছুরিকাঘাতে পোশাক শ্রমিক আহত কমলনগরে মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা অনুষ্ঠিত। দৌলতপুরে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২ উপলক্ষে সংবাদ সম্মেলন দৌলতপুরে স্বপ্নের ঘর পেল ১২৫ গৃহহীন পরিবার সাভারে যায়যায়দিন সাংবাদিকের বাসায় ডাকাতি

রাষ্ট্রীয় ভাবে পুরস্কৃত করে দূর্নীতিকে উৎসাহিত করা হচ্ছে- মুজিবুল হক চুন্নু এম পি।

লুৎফর রহমান
  • Update Time : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ৬০ পাঠক সংখ্যা

জাতীয় পার্টির মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এম পি বলেছেন, সৎ ভাবে অর্থ উপার্জন করলে আপনাকে ২৫% কর দিতে হবে। আর কালো টাকা উপার্জন করলে, দুর্নীতির মাধ্যমে রাষ্ট্রের সম্পদ লুন্ঠন করলে, রাষ্ট্রের টাকা পাচার করলে, ৭% কর সেই টাকা দেশে ফেরত এনে ভোগ করতে পারবেন। আওয়ামিলীগ সরকার এই সুযেগের মাধ্যমে দূর্নীতিবাজদের পুরষ্কৃত করে দূর্নীতিকে উৎসাহিত করছে। বি এন পি’ও সরকারে থেকে দূর্নীতিতে ৪ বার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে। কিন্তু জাতীয় পার্টি সরকার দূর্নীতিতে জড়িত ছিল না। নব্বই পরবর্তীতে ক্ষমতায় এসে লক্ষ লক্ষ ডলার পারিশ্রমিকের বিনিময়ে ফেয়ারফ্যাক্স নামে একটি আন্তর্জাতিক সংস্থাকে জাতীয় পার্টি সরকারের দূর্নীতি তদন্তে নিয়োগ করে। এই সংস্থা ছয় বছর তদন্ত করে জাতীয় পার্টির দূর্নীতিতে জড়িত থাকার কোন প্রমাণ পায় নাই। জাতীয় পার্টির কোন নেতাকর্মী দূর্নীতির সাথে জড়িত ছিল না । জাতীয় পার্টি ক্ষমতায় গেলে এই সকল দূর্নীতিবাজদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

আজ পার্টি মহাসচিব মানিকগঞ্জ জেলা জাতীয় পার্টির বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এসময় তিনি জাতীয় পার্টি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মসূচির বর্ণনা দিয়ে বলেন, জাতীয় পার্টি উপজেলা ব্যবস্থা প্রবর্তন, ঔষধ নীতি প্রনয়ন, মহকুমাগুলিকে জেলায় উন্নিত করণ, গার্মেন্টস শিল্পের বিকাশ সহ জনগণের ভাগ্যোন্নয়নে বিভিন্ন উল্লেখ যোগ্য কর্মসূচি গ্রহণ করেছিল। জাতীয় পার্টি আবার ক্ষমতায় গেলে পাঁচ কোটি বেকারের কর্ম সংস্থানের ব্যবস্থা করবে।
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মানিকগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি সৈয়দ মোহাম্মদ আব্দুল মান্নানের সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ হাসান সাঈদের সঞ্চালনায় মানিকগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এই বর্ধিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এম পি, প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির, চেয়ারম্যান এর উপদেষ্টা ও ঢাকা মহানগর দঃ এর সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, মোঃ বেলাল হোসেন, সম্পাদক মন্ডলির সদস্য মোঃ হুমায়ুন খান, , মিজানুর রহমান মিরু সহ জেলা, উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দ।
জেলার বর্ধীত সভায় জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, এনাম জয়নাল, দফতর সম্পাদক সুলতান মাহমুদ, যুগ্ম সম্পাদক মণ্ডলীর সদস্য দেলোয়ার হোসেন খান মিলন, এম এ সোবহান, সমরেশ মন্ডল মানিক, জাতীয় ছাত্র সমাজের সিনিয়র সহ-সভাপতি শাহ্ ইমরান রিপন, সহ সভাপতি মারুফ ইসলাম প্রিন্স সহ জেলা উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2020 Daily Vorer Khabor
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102