ঢাকাশনিবার , ১৮ জুন ২০২২
আজকের সর্বশেষ খবর

রাষ্ট্রীয় ভাবে পুরস্কৃত করে দূর্নীতিকে উৎসাহিত করা হচ্ছে- মুজিবুল হক চুন্নু এম পি।


জুন ১৮, ২০২২ ১১:৪৩ অপরাহ্ণ
Link Copied!

জাতীয় পার্টির মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এম পি বলেছেন, সৎ ভাবে অর্থ উপার্জন করলে আপনাকে ২৫% কর দিতে হবে। আর কালো টাকা উপার্জন করলে, দুর্নীতির মাধ্যমে রাষ্ট্রের সম্পদ লুন্ঠন করলে, রাষ্ট্রের টাকা পাচার করলে, ৭% কর সেই টাকা দেশে ফেরত এনে ভোগ করতে পারবেন। আওয়ামিলীগ সরকার এই সুযেগের মাধ্যমে দূর্নীতিবাজদের পুরষ্কৃত করে দূর্নীতিকে উৎসাহিত করছে। বি এন পি’ও সরকারে থেকে দূর্নীতিতে ৪ বার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে। কিন্তু জাতীয় পার্টি সরকার দূর্নীতিতে জড়িত ছিল না। নব্বই পরবর্তীতে ক্ষমতায় এসে লক্ষ লক্ষ ডলার পারিশ্রমিকের বিনিময়ে ফেয়ারফ্যাক্স নামে একটি আন্তর্জাতিক সংস্থাকে জাতীয় পার্টি সরকারের দূর্নীতি তদন্তে নিয়োগ করে। এই সংস্থা ছয় বছর তদন্ত করে জাতীয় পার্টির দূর্নীতিতে জড়িত থাকার কোন প্রমাণ পায় নাই। জাতীয় পার্টির কোন নেতাকর্মী দূর্নীতির সাথে জড়িত ছিল না । জাতীয় পার্টি ক্ষমতায় গেলে এই সকল দূর্নীতিবাজদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

আজ পার্টি মহাসচিব মানিকগঞ্জ জেলা জাতীয় পার্টির বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এসময় তিনি জাতীয় পার্টি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মসূচির বর্ণনা দিয়ে বলেন, জাতীয় পার্টি উপজেলা ব্যবস্থা প্রবর্তন, ঔষধ নীতি প্রনয়ন, মহকুমাগুলিকে জেলায় উন্নিত করণ, গার্মেন্টস শিল্পের বিকাশ সহ জনগণের ভাগ্যোন্নয়নে বিভিন্ন উল্লেখ যোগ্য কর্মসূচি গ্রহণ করেছিল। জাতীয় পার্টি আবার ক্ষমতায় গেলে পাঁচ কোটি বেকারের কর্ম সংস্থানের ব্যবস্থা করবে।
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মানিকগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি সৈয়দ মোহাম্মদ আব্দুল মান্নানের সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ হাসান সাঈদের সঞ্চালনায় মানিকগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এই বর্ধিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এম পি, প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির, চেয়ারম্যান এর উপদেষ্টা ও ঢাকা মহানগর দঃ এর সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, মোঃ বেলাল হোসেন, সম্পাদক মন্ডলির সদস্য মোঃ হুমায়ুন খান, , মিজানুর রহমান মিরু সহ জেলা, উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দ।
জেলার বর্ধীত সভায় জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, এনাম জয়নাল, দফতর সম্পাদক সুলতান মাহমুদ, যুগ্ম সম্পাদক মণ্ডলীর সদস্য দেলোয়ার হোসেন খান মিলন, এম এ সোবহান, সমরেশ মন্ডল মানিক, জাতীয় ছাত্র সমাজের সিনিয়র সহ-সভাপতি শাহ্ ইমরান রিপন, সহ সভাপতি মারুফ ইসলাম প্রিন্স সহ জেলা উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।