ঢাকামঙ্গলবার , ৭ জুন ২০২২
আজকের সর্বশেষ খবর

মুন্সিগঞ্জে সাংবাদিককে গুলি করে মারার হুমকি


জুন ৭, ২০২২ ১০:৫৬ অপরাহ্ণ
Link Copied!

মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ি উপজেলার বিশিষ্ট লেখক ও সাংবাদিক শেখ রাসেল ফখরুদ্দীনকে কিল ঘুষি মেরে আহত ও গুলি করে মারার হুমকির অভিযোগ পাওয়া গেছে।

খবর নিয়ে জানা গেছে,পূর্ব শত্রুতার জের ধরে স্বপন খান ও রতন খান নামের দুই ভাই তাকে কিল ঘুষি মেরে আহত করে।এসময় স্থানীয় লোকজন জড়ো হয়ে গেলে অভিযুক্তরা ওই সাংবাদিককে পরে পেলে গুলি করে মারার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

মঙ্গলবার (৭ জুন) সন্ধ্যায় ঢাকার ধোলাইখাল আয়রন মার্কেটের সামনে এ ঘটনা ঘটে৷ এসময় আহত সাংবাদিক শেখ রাসেল ফখরুদ্দীনকে স্থানীয়রা উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান করে।

অভিযুক্ত রতন খান ও স্বপন খান মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার পাঁচগাও গ্রামের ঈদ্রিস খানের ছেলে।

এ ব্যাপারে প্রত্যক্ষদর্শী ৬০/১ এ লালমোহন সাহা স্ট্রীট ধোলাইখালের বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ুন শেখ জানান, আমার দোকানের সামনে এ ঘটনা ঘরে। সাংবাদিককে ওরা কিল ঘুষি মারে ও গুলি করে মারার হুমকি দেয়।

আহত সাংবাদিক জানান, পূর্ব শত্রুতার জের ধরে ঈদ্রিস খানের বড় ছেলে মানিক খানের হুকুমে রতন ও স্বপন আমাকে মেরে আহত করে এবং গুলি করে মারার হুমকি দেয়। আমি আমার জীবন নিয়ে সংকিত৷

এ বিষয়ে অভিযুক্ত রতন খান ও স্বপন খানের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তারা ফোন ধরেনি।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।