ঢাকারবিবার , ৫ জুন ২০২২
আজকের সর্বশেষ খবর

বেড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে স্কুল ছাত্রীর অনশন


জুন ৫, ২০২২ ৬:৩০ অপরাহ্ণ
Link Copied!

বিয়ের দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে দুই দিন ধরে অবস্থান দশম শ্রেণীর এক স্কুল ছাত্রী (১৬)।
বিয়ের দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে দুই দিন ধরে অবস্থান করছিলেন প্রেমিকা দশম শ্রেণীর এক স্কুল ছাত্রী (১৬)। প্রেমিকের পরিবার ধর্নাঢ্য ও প্রভাবশালী হওয়ায় শেষ মেষ দুই লক্ষ টাকায় অপোষ রফা করতে বাধ্য হলেন ওই স্কুল ছাত্রীর পরিবার।ঘটনাটি ঘটেছে বেড়া উপজেলার আমিনপুর থানাধীন জাতসাখিনী ইউনিয়নের  জাত সাখিনী গ্রামে।এ নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃস্টি হয়েছে ।
স্থানীয় সূত্র থেকে জানা যায়,উপজেলার জাতসাখিনী ইউনিয়নের  মৃত সবুর মিয়ার ছেলে আহাম্মদ আলী(২৪) সাথে একই গ্রামের ওই স্কুল ছাতীর দুই বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। স্কুল ছাত্রীর অভিযোগ প্রেমিক আহাম্মদ আলী বিয়ের প্রলোভন দিয়ে তার সাথে বেশ কয়েকবার দৈহিক সম্পর্ক স্থাপন করেন।
এদিকে প্রেমিক আহাম্মদ আলী তাঁর সম্পর্ক অস্বীকার করে অন্যত্র  বিয়ে করতে যাচ্ছেন এমন খবরের সূত্র ধরে ওই স্কুল ছাত্রী গত বুধবার(১জুন) বিকেল থেকে প্রেমিকা আহাম্মদ আলীর বাড়িতে বিয়ের দাবি নিয়ে অবস্থান গ্রহন করেন। প্রেমিকের পরিবার প্রভাবশালী হওয়ায় তারা ওই স্কুল ছাত্রীর পরিবারকে নানা ভাবে হুমকি ও অনশন ভেঙ্গে চলে যেতে বলেন।তারা ওই স্কুল ছাত্রীকে  শারিরীক নির্যাতন করেন বলে স্কুল ছাত্রীর দাবি।
 প্রেমিকের ভাই মোহাম্মদ আলী এসকল অভিযোগ অস্বীকার করে বলেন,তাদের প্রতিপক্ষরা তাদেরকে হেনস্তা করতেই মিথ্যা অভিযোগ সাজিয়ে তাদের সামাজিক মর্যাদা ক্ষুন্ন করছেন।
অতঃপর স্থানীয়রা ওই স্কুল ছাত্রীকে সহায়তা করতে   এগিয়ে এলে স্কুল ছাত্রী  কাছে থাকা বিভিন্ন প্রমান হাজির করলে প্রেমিক আহাম্মদ আলীর পরিবার বিষয়টি সামাজিক ভাবে মিমাংসার উদ্যোগ নেয়।
জাতসাখিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ মানিক ভোরের খবরকে বলেন, তিনি ঘটনাটি নিয়ে  উভয় পরিবারে লোকজনের সাথে কথা বলেছেন। যেহেতু মেয়ে নাবালিকা সেক্ষেত্রে বিবাহ দেয়া সম্ভব হয়নি ।এছাড়া অভিযুক্ত ছেলেটি  ঘটনার  ২ দিন আগে পারিবারিকভাবে  অন্য একটি মেয়েকে বিয়ে করেছে শুনে  বিষয়টি পারিবারিক ভাবে মিমাংসা করতে  বলে দিয়েছি।
 শেষ মেষ প্রভাবশী মহলের চাপের কাছে নতি স্বীকার করে ওই স্কুল ছাত্রীর পরিবার দুই লক্ষ টাকার বিনিময়ে অাপোষ রফা করতে বাধ্য হলেন বলে এলাকাবাসীরা জানিয়েছেন। নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক দোকানী বলেন একজন রাজমিস্ত্রীর মেয়ে বলে সুন্দর মেয়েটি সঠিক বিচার বঞ্চিত হলেন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।