ঢাকারবিবার , ২৯ মে ২০২২
আজকের সর্বশেষ খবর

পাবনার বেড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন


মে ২৯, ২০২২ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

উৎসব মুখর পরিবেশ ও জাঁকজমক পূর্ণভাবে পাবনার বেড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন রবিবার (২৯মে)অনুষ্ঠিত হয়েছে।

বেড়া সরকারি বিপিন বিহারি উচ্চ বিদ্যালয় চত্তরে ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলন সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক কমিটির সদস্য ডাক্তার রেবেকা সুলতানা। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল আওয়াল (শাহীন),৬৮পাবনা -১ আসনের সাংসদ অ্যাডঃশামছুল হক টুকু,জেলা আওয়ামী লীগের নেতা অ্যাডঃ বেলায়েত হোসেন বিল্লুসহ জেলা ও উপজেলার নেতৃত্ব।

সম্মেলনে সভাপতি ও সেক্রেটারী পদের নাম প্রস্তাব আহবান করলে উপস্থিত ডেলিগেট সদস্যরা সভাপতি হিসেবে বেড়া পৌর মেয়র অ্যাডঃ আশিফ শামস রঞ্জন ও সাধারণ সম্পাদক হিসেবে প্রভাষক আবু সাইয়িদের নাম জমা দেন। এ সকল পদে একাধিক প্রার্থীর নাম জমা না পড়লে তাৎক্ষনিক ভাবে সম্মেলনের প্রধান অতিথি ডা. রেবেকা সুলতানা সভাপতি হিসেবে আশিফ শামস রঞ্জনকে ও প্রভাষক আবু সাইয়িদকে সাধারণ সম্পাদক হিসেবে বিনা প্রতিদ্বন্দীতা বিজয়ী ঘোষনা করেন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।