ঢাকারবিবার , ২৯ মে ২০২২
আজকের সর্বশেষ খবর

ছাত্রলীগের ৩২ জনকে আসামী করে মামলা


মে ২৯, ২০২২ ৬:৪১ অপরাহ্ণ
Link Copied!

ছাত্রলীগের ৩২ নেতাকর্মীর বিরুদ্ধে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে মামলা হয়েছে। আজ রোববার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শান্ত ইসলাম মল্লিকের আদালতে মামলাটি করা হয়। বাদীর জবানবন্দি নিয়ে বিচারক শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।

জানা গেছে, এই মামলার বাদী ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মানসুরা আলম। তাঁর পক্ষের আইনজীবী আবুল কালাম খান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন দণ্ডবিধির ১৪৩, ১৪৭, ১৪৮, ৩০৬, ৩২৩, ৩২৬, ৩৭৯, ৪৪৭, ৫০৬ ও ৩৪ ধারায় আসামীদের বিরুদ্ধে এ মামলা করা হয়।

মামলার বিবরণী থেকে জানা গেছে, ৩২ আসামীর মধ্যে আছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক আল আমিন রহমান, সহসম্পাদক রাশেদ ফেরদৌস আকাশ, সাংগঠনিক সম্পাদক মো. নাজিম উদ্দিন, সহসভাপতি তিলোত্তমা শিকদার, সহ-সম্পাদক আমানুল্লাহ আমান, পরিবেশ বিষয়ক সম্পাদক শামীম পারভেজ, গণ শিক্ষাবিষয়ক সম্পাদক আব্দুল্লাহ হিল বারী, উপদপ্তর সম্পাদক, মো. নাজির, উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক শাহিন তালুকদার, উপদপ্তর সম্পাদক খান মোহাম্মদ শিমুল, কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন, সামছুন নাহার হলের সভাপতি খাদিজা আক্তার উর্মি, ঢাকা কলেজ ছাত্রলীগের সহসম্পাদক সামাদ আজাদ জুলফিকার, অভিজ্ঞান দাস অন্ত, এনায়েত এইচ মনন, ইমদাদুল হাসান সোহাগ, রাকিব হোসেন, মজিবুল বাশার, নাজিমুদ্দিন সাইমুন, সৈয়দ ইমাম বাকের, মাহমুদ চৌধুরী, শরীফ আহম্মেদ, আব্দুর রাহিম, সাজ্জাদ, মিজানুর রহমান পিকুল, সায়েম, রিয়াজ, মাহবুবুর রহমান, আব্দুল্লাহ আল ফারিয়াল, মুনিম শাহরিয়ার, নাহিদ সাদি,ঐশিক শুভ্র, সৌরভ চক্রবর্তী প্রমুখ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।