ঢাকাসোমবার , ২ মে ২০২২
আজকের সর্বশেষ খবর

বেড়া বি বি পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি-২০০১-২০০৪-২০০৫-ভোকেশনাল ব্যাচের ইফতার মাহফিল অনুষ্ঠিত


মে ২, ২০২২ ৫:৩৭ অপরাহ্ণ
Link Copied!

বেড়া বি বি পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি-২০০১-২০০৪-২০০৫-ভোকেশনাল ব্যাচের ইফতার অনুষ্ঠিত।

পাবনার বেড়ায় ঐতিহ্যবাহী বেড়া বি বি পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি২০০১-২০০৪-২০০৫ ও ভোকেশনাল ব্যাচের শিক্ষার্থীদেরকে নিয়ে পুনর্মিলনী ও ইফতার মাহফিল আজ ০১ মে ২০২২ রবিবার বেড়া বি বি পাইলট উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে ।

২০০১-২০০৪-২০০৫ ও ভোকেশনাল! বছরটিতে লুকিয়ে আছে অনেক স্মৃতি ও সুখ-দুঃখ গাথা কথা মালা। স্কুল জীবনের দস্যিপনা, হাসি-ঠাট্টা ও না বলা অনেক কথা জড়িয়ে রয়েছে ওই বছরকে ঘিরে,
বর্তমানে শিক্ষা জীবন শেষ করে সামাজিক ও কর্মক্ষেত্রে অভাবনীয় অবদান রেখে চলেছে অত্র বিদ্যালয়ের ছাত্র, ছাত্রী বৃন্দ।

ইফতার এর আগ মুহুর্তে অনুষ্ঠানস্থল সকলের প্রাণবন্ত উপস্থিতিতে ভরে উঠে। দীর্ঘদিন পর সেই চিরচেনা বন্ধুদের পেয়ে একে অপরে কৌশল বিনিময়সহ মেতে উঠে পুরোনো দিনের স্মৃতিচারণে। এসময় সবার চোখে-মুখে ফুটে উঠে অনাবিল আনন্দ।

প্রাণের উচ্ছ্বাসে মিলনমেলায় স্মৃতিচারণ করেন, বেড়া বি বি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব, আলী আশরাফ,মন্জু হোসেন, এসএসসি২০০১, ব্যাচের বক্তব্যে রাখেন, আলী রেজা ফারুক,ময়েন উদ্দিন খাজা,
এসএসসি২০০৪ ব্যাচের বক্তব্য রাখেন, নাহিদ কামাল, ফখরুল ইসলাম ও ২০০৫ এর পক্ষে রাইসুল হুদা খান প্রমূখ।

ঈদের শত ব্যস্ততার মাঝেও স্কুল বন্ধুদের কাছে পেয়ে উপস্থিত সবাই আনন্দ ঘন মুহুর্তের পরিবেশ সৃষ্টি হয়। এ সময় সকলের পরিবার, সমাজ ও দেশের কল্যাণে বিশেষ দোয়া করা হয়।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।