ঢাকারবিবার , ১৭ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ খবর

আশুলিয়ায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে চটপটি বিক্রেতা আটক


এপ্রিল ১৭, ২০২২ ১:২২ অপরাহ্ণ
Link Copied!

 আশুলিয়ায় ৭ বছরের শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে প্রতিবেশী এক চটপটি বিক্রেতাকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে আশুলিয়ার বেরন এলাকার মানিকগঞ্জ পাড়া থেকে অভিযুক্ত ইউসুফকে আটক করা হয়। আটক ইউসুফ (৩৮) গাজীপুর জেলা কালিগঞ্জ থাানর হরিদাপপুর গ্রামের রফিকুলের ছেলে। তিনি মানিকগঞ্জ পাড়ার করম আলীর বাড়িতে ভাড়া থেকে চটপটি বিক্রি করতেন।

এলাকাবাসী জানায়,ভুক্তভোগী শিশুর দিনমজুর বাবা এবং পোশাক শ্রমিক মা কাজে গেলে পাশের বাসার অন্য শিশুদের সঙ্গে গতকাল দুপুরে খেলতে গেলে ইউসুফ জোর করে মুখ চেপে ধরে তার রুমে নিয়ে যায়। এসময় শিশুটিকে ধর্ষণচেষ্টা করে। ভুক্তভোগী শিশু চিৎকার করলে ভয়ভীতি দেখিয়ে ছেড়ে দেয়।

পরে মা-বাবা কাজ থেকে বাসায় আসলে এসব কথা শুনে সন্ধ্যায় ইউসুফের কাছে বিষয়টি জানতে যায়। এসময় বাড়ির ম্যানেজার সোহাগসহ কয়েকজন মিলে ঘটনা ধামাচাপা দিতে চেষ্টা করে। এরই এক পর্যায় স্থানীয় কেউ একজন ৯৯৯ ফোন দিলে ঘটনাস্থল থেকে ইউসুফ নামের একজনকে আটক করে আশুলিয়া থানা পুলিশ। উক্ত বিষয়ে আশুলিয়া থানার এস আই সুব্রত এর কাছে জানতে চাইলে আমাদের কন্ঠ প্রতিবেদক-কে তিনি বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে অভিযুক্ত ব্যক্তিকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।