ঢাকাশনিবার , ১৬ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ খবর

আশুলিয়ায় যুবদল নেতার আয়োজনে ইফতার মাহফিল


এপ্রিল ১৬, ২০২২ ১১:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

  ঢাকার শিল্পাঞ্চল আশুলিয়ায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও কারাগার থেকে আশু বিনাশর্তে মুক্তির দাবিতে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আশুলিয়া জামগড়া এলাকার রূপায়ণ মাঠে ৫০০ রোজাদারের মাঝে ইফতার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা বিএনপির যুগ্ম-আহ্বয়ক-মোঃ পিয়ার আলী,ঢাকা জেলা যুবদলের সহ-সভাপতি- রকিব দেওয়ান রকি,ঢাকা জেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক – তাজুল ইসলাম, ঢাকা জেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মন্ডল, ঢাকা জেলা ছাত্রদলের সহ-সভাপতি, আনোয়ার হোসেন রানা, আশুলিয়া থানা যুবদলের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন রায়হান সহ প্রমুখ।

 

ইফতার মাহফিলের সার্বিক তত্বাবধানে ছিলেন,আশুলিয়া থানার যুবনেতা জহিরুল ইসলাম জহির। এ সময় আলোচনা ও দোয়া মাহফিলের বক্তব্যকালে বক্তারা দেশের চলমান সময়ের রাজনৈতিক আগ্রাসনকে মুক্ত করে জনগণের ভোটাধিকার ফিরিয়ে এনে গণতন্ত্র প্রতিষ্ঠার দাবি রাখেন। এমনকি পরবর্তীতে দলের সিদ্ধান্ত অনুযায়ী গণতন্ত্র উদ্ধারে সর্বাত্মক সংগ্রাম করবেন বলে ব্যক্ত করেন নেতারা।

 

সবশেষে, দলের এই দুর্দিনে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও রাজনৈতিক ভাবে উদ্দেশ্যপ্রণোদিত সকল মামলার নিঃস্বর্তে মুক্তি দাবি করে দোয়া করা হয়।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।