ঢাকাশুক্রবার , ১ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধা শহরে দিনে-দুপুরে দূধর্ষ চুরি


এপ্রিল ১, ২০২২ ১১:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

গাইবান্ধা শহরের শনি মন্দির রোড এলাকায় দিনে-দুপুরে দূধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় নগদ অর্থসহ কয়েক ভরি স্বর্ণ লুট হয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগী ওই পরিবার।

ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, গাইবান্ধা পৌরসভার শনি মন্দির এলাকার বাসিন্দা আবু খালেদ আব্দুল আজিজের বোন (কল্লোল) কেয়া আন্জুম মন্জুলিকা বাসায় দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন। মঙ্গলবার (৩১মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে পারিবারিক কাজে বাহিরে যান তিনি।। কাজ শেষে বিকেল ৩টার দিকে বাসায় ফিরে গেটের তালা ভাঙ্গা দেখতে পান। বাসারভভিতরে ঢুকে দরজার তালা ভাঙ্গা এবং আলমারি ড্রয়ার খোলা দেখেন। এসময় ড্রয়ারে থাকা ৫ভরি স্বর্ণ অলংকার ও ৫০হাজার ৫’শ টাকা খোয়া যাওয়ায় মুর্ছা যান বাসার মালিক কেয়া আঞ্জুম। এরপর নলকূপ, তবলাসহ অন্যান্য আসবাবপত্র চুরি হওয়ার বিষয়টি নিশ্চিত হন তিনি।

বাসার মালিক কল্লোল বলেন, ‘কে বা কারা পিছনের গেটের লক(ছিটকিনি) ভেঙে ভিতরে প্রবেশ করেন। এরপর রুমের জানালা ভেঙ্গে ফেলে এবং অন্য ঘরের দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে নগদ ৫০ হাজার ৫’শ টাকা, আসবাব পত্র ও ৫ভরি স্বর্ণ নিয়ে যায় দূস্কৃতকারীরা’। আইনের অবনতি হওয়ায় এমন ঘটনা ঘটছে বলেও অভিযোগ করেন তিনি।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) গাইবান্ধার প্রশাসন আব্দুর সবুর ও তার টিম খবর পেয়ে ঘটনা স্থল পরিদর্শনসহ বিভিন্ন আলামত সংগ্রহ করেন। এসময় তিনি বলেন, “আমরা চুরির ঘটনায় বিভিন্ন আলামত সংগ্রহ করেছি। চুরির সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।