ঢাকাশনিবার , ২৬ মার্চ ২০২২
আজকের সর্বশেষ খবর

আশুলিয়ায় রুমের তালা ভেঙে দুর্ধর্ষ চুরি, সিসিটিভির ফুটেজ উদ্ধার


মার্চ ২৬, ২০২২ ১০:৪৩ অপরাহ্ণ
Link Copied!

 ঢাকার আশুলিয়ার ঘোষবাগ এলাকায় একটি বাড়ির তিনতলা বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ঘটনাটিকে কেন্দ্র করে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, ঘোষবাগ এলাকার আঃ হালিম ভূইয়ার ৫তলা ভবনের তিনতলায় দীর্ঘদিন ধরে ভাড়া থাকেন ব্যবসায়ী বাবুল শেখ (৪৫)। এরপর তিনি পরিবার সহ গ্রামের বাড়িতে বেড়াতে যায়। এর মাঝে গত ২৩ শে মার্চ দুপুর ২ টার দিকে তার বাসায় তালা ভেঙে দুর্ধর্ষ চুরি করে প্রায় ৬ লক্ষ টাকার স্বর্নালঙ্কার ও নগদ এক লক্ষ টাকা নিয়ে যায়। যা সিসি টিভির ফুটেজে দেখা যায়।

বিষয়টি নিয়ে এলাকায় চোর আতং বিরাজ করছে। ঘটনার বিষয়ে বাদী বাবুল শেখ গণমাধ্যমকে বলেন, পূর্ব পরিকল্পিত ভাবেই আমার বাসায় চুরি করা হয়েছে। আমি থানায় অভিযোগ করেছি আশা করি সক্রিয় চোর চক্রের এই সদস্যদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

বাড়ির মালিক আঃ হালিম ভূইয়া ভোরের খবরকে জানান, আমি বিভিন্ন অপরাধ দমনের জন্য সিসি ক্যামেরা লাগিয়েছি। ফুটেজে স্পষ্ট ভাবে তিনজন চোরকে দেখা যাচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনী একটু তৎপর হলেই চোরদের শনাক্ত করে ধরা সম্ভব৷ আর এই চোর চক্রের সদস্যদের ধরতে পারলে অনেক অপরাধ কমবে এবং পূর্বে ঘটনা যাওয়া চুরির ঘটনাগুলো উদঘাটন সম্ভব হবে বলে আমি মনে করি।

এদিকে মাঝে মধ্যেই আশুলিয়ার জিরাবো ও ঘোষবাগ এলাকায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে থাকে। সিসিটিভির ফুটেজে শনাক্ত করা হলেও আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা না থাকায় তাদের গ্রেফতার সম্ভব হয়না। যার কারণে দিন দিন এমন পরিস্থিতির স্বীকার হয়ে অর্থ সম্পদ হারাতে হচ্ছে অনেক পরিবারকে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।