ঢাকাবুধবার , ২৩ মার্চ ২০২২
আজকের সর্বশেষ খবর

সচিবালয়ের স্টিকার লাগিয়ে লাশ ফেলতে আশুলিয়া থেকে নাটোরে গিয়ে গাড়িসহ আটক-১


মার্চ ২৩, ২০২২ ১২:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

গাড়িতে সচিবালয়ের স্টিকার লাগিয়ে লাশ নিয়ে লাশ নিয়ে যাওয়ার সময় নাটোরে পুলিশের হাতে আটক হয়েছে মিজান(৪০) নামের এক ব্যক্তি। মৃত ব্যক্তির নাম হযরত আলী (৩০)। সে আশুলিয়া এলাকার একটি পোশাক কারখানায় চাকরি করতো।

এ বিষয়ে নাটোরের বড়াই গ্রাম থানার এস আই রাশেদুল ইসলাম বিশ্বাস জানান, সচিবালয়ের স্টিকার লাগানো বিলাসবহুল একটি গাড়ি (ঢাকা মেট্রো-ঘ ১৪০৫৮৭) খুব গতিতে যাচ্ছিল। এসময় সন্দেহ হলে আমরা তল্লাশি চালাই। এরপর গাড়ির পেছন থেকে বস্তাবন্দি হযরত আলী (৩০) নামের ওই ব্যক্তির লাশ দেখতে পাই। তাৎক্ষণিক ওই জিপ ও চালক মিজান শেখকে আটক করে থানায় আনা হয়েছে।

পুলিশ আরও জানান, মিজান আশুলিয়া এলাকায় দীর্ঘদিন ধরে বসবাস করতো। সে গার্মেন্টস ব্যবসার সাথে জড়িত ছিল। ধারণা করা যাচ্ছে মৃত ব্যক্তিকে কোন দ্বন্দ্বের জেরে হত্যা করে লাশ দূরে কোথাও ফেলে দিতে যাচ্ছিল মিজান। আটক মিজান মাগুরার শেরপুর এলাকার মৃত গোলাম হায়দার আলীর ছেলে।

ঘটনাটির রহস্য উদঘাটন করতে পুলিশ অনুসন্ধানে নেমেছে বলে ও জানিয়েছেন তিনি। উল্লেখ্য মৃত লাশের আসল পরিচয় এখনো শনাক্ত করা যায়নি।

আটক মিজান শেখের মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।