ঢাকাসোমবার , ২১ মার্চ ২০২২
আজকের সর্বশেষ খবর

সাভারে কিশোর গ্যাংয়ের হামলায় কলেজছাত্র গুরুতর জখম


মার্চ ২১, ২০২২ ১২:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

সাভারে আকিব(২০) নামে এক শিক্ষার্থীকে মাথায় কেঁচি দিয়ে আঘাত করে গুরুতর আহত করেছেন কিশোর গ্যাংয়ের সদস্যরা। এঘটনায় ঐ শিক্ষার্থীকে স্থানীয়রা উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জারী বিভাগে ভর্তি করা হয়েছে।

রবিবার( ২০ মার্চ) দুপুরে সাভারের ব্যাংক কলোনির মাদ্রাসা মসজিদ এলাকায় এ হামলার শিকার হন। এ হামলার ঘটনায় ভুক্তভোগীর বড় ভাই সন্ধ্যায় সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

হামলার শিকার আহত আকিব (২০) সাভার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের ইন্টারমিডিয়েট উর্ত্তীর্ণ এবং ইউসিসি কোচিং সেন্টারের রেগুলার শিক্ষার্থী। সে আশুলিয়ার উত্তর জামগড়ার সুলতান হাওলাদারের ছোট ছেলে।

প্রত্যক্ষদর্শী ও আহতের বড় ভাই সাকিব ভোরের খবরকে জানান,আমার ছোট ভাই আকিব(২০) সাভার সরকার বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এবছর এইচএসসি পাশ করেছে। ভার্সিটি ভর্তির জন্য সাভার ওয়াপদা রোডের ইউসিসি কোচিং সেন্টারে প্রতিদিনের মতো কোচিং শেষ করে বাসায় ফেরার পথে ব্যাংক কলোনি মাদ্রাসা মসজিদের সামনে পৌছানো মাত্রই কিশোর গ্যাংয়ের লিডার রাব্বি মৃধা(১৯),কিশোর গ্যাংয়ের সদস্য রাফি(১৯), সদস্য রাজ(২০), সদস্য পিয়াল,রুমানসহ অজ্ঞাত ৩ থেকে ৪ জন দেশীয় অস্ত্র নিয়ে আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে পথরোধ করে। আমার ছোট কিছু বুঝে উঠার পূর্বেই কিশোর গ্যাংক লিডার রাব্বি মৃধা তার হাতে থাকা ধারালো কেঁচি দিয়ে হত্যার উদ্দেশ্যে ছোট ভাইয়ের কপালের মাঝ বরাবর আঘাত করে রক্তাক্ত জখম করে। আঘাতের ফলে আমার ভাই মাটিতে পড়ে গেলে কিশোর গ্যাংয়ের সদস্যরা এলোপাথাড়ি ভাবে কিল, ঘুষি,লাথি মারিয়া শরীরে বিভিন্ন স্থানে নিলাফুলা জখম করে চলে যায়।পরে স্থানীয়রা আকিবকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। ছোট ভাইয়ের অবস্থা আশংকা জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার পরামর্শ প্রদান করেন। পরবর্তীতে আমার ভাইকে সাভারস্থ এনাম মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জারী ওয়ার্ডে ভর্তি করেন। মোবাইল ফোনের মাধ্যমে সংবাদ পেয়ে আমিসহ আমার পরিবার উক্ত হাসপাতালে দেখতে আমার ভাইকে দেখতে আসি। বর্তমানে আমার ভাই চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। এঘটনার বিষয়ে বিস্তারিত শুনে আমার পরিবারের লোকজনকে সাথে নিয়ে সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করেছি। এখবর পেয়ে পুলিশ হাসপাতালে আকিবকে দেখতে এসেছেন।

এবিষয়ে সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) পাভেল মোল্লা বলেন, এ হামলার ঘটনায় ভুক্তভোগীর বড় ভাই অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি শুনেই আহত কলেজ ছাত্রকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে দেখতে গিয়েছি। বিস্তারিত বিষয় তার কাছে থেকে শুনেছি। অভিযোগের ভিত্তিতে কিশোর গ্যাংদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।