ঢাকাশুক্রবার , ২৮ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ খবর

আশুলিয়ায় ৩৭ লাখ টাকা নিয়ে প্রাইভেটকার চালক লাপাত্তা


জানুয়ারি ২৮, ২০২২ ৮:১২ অপরাহ্ণ
Link Copied!

 সাভারে আশুলিয়ায় বাসা বাড়ির প্রাইভেটকার চালক ৩৭ লাখ টাকা নিয়ে পালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনায় গাড়ীর মালিকের ছেলে সজিব বাদী হয়ে একটি অভিযোগ দিয়েছেন। গত ২৪ জানুয়ারি রাতে বাড়ির প্রাইভেটকার চালক আব্দুর রশিদ গাড়ীতে রাখা টাকা নিয়ে পালিয়ে যায়।

পলাতক আব্দুর রশিদ (৪২) লালমনিরহাট সদর উপজেলার চরকাটাবাড়ি কুলারহাটা এলাকার মফিজ উদ্দিনের ছেলে। সে আশুলিয়ার পবনারটেক এলাকার বাসিন্দা আলম চানের বাড়িতে প্রাইভেটকার চালক হিসেবে কর্মরত ছিল।

গাড়ীর মালিক আলম চানের ছেলে সজিব জানায়, গত ২৪ জানুয়ারি রাতে সজিব ও তার ব্যবসায়িক পার্টনার প্রাইভেটকারযোগে নগদ ৪০ লাখ টাকা নিয়ে রেডিমেট গার্মেন্টস ক্রয় করার জন্য গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানাধীন চেরাগআলী বনমালা রোড এলাকায় যান তারা। গাড়ীর ভেতর ৪০ লাখ টাকা রেখেই তারা মালামাল দেখার জন্য ভেতরে চলে যান।

পরে গাড়ীতে টাকা নিতে আসলে গাড়ী লক অবস্থায় পাওয়া যায় এবং ড্রাইভার আব্দুর রশিদকেও পাওয়া যায়নি। পরে তার মোঠোফোনে কল করলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে বিষয়টি টঙ্গী পূর্ব থানায় জানিয়ে একটি সাধারন ডায়েরী (১৪১২) করা হয়। টঙ্গী পূর্ব থানার এসআই ফরহাদ জানান, বিষয়টি সম্পর্কে অবগত রয়েছি এবং গুরুত্বের সাথে দেখা হয়েছে। সেই সাথে তাকে ধরতে প্রযুক্তির ব্যবহার করছি।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।