ঢাকারবিবার , ৯ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ খবর

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক গ্রুপ “ভালবাসার বন্ধনের” কম্বল বিতরণ


জানুয়ারি ৯, ২০২২ ৮:১০ অপরাহ্ণ
Link Copied!

যতদিন দেহে আছে প্রাণ, মানবতার সেবায় লড়ে যান -এই স্লোগানকে সামনে রেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কয়েকজন এডমিন প্যানেলের সমন্ধয়ে তৈরী করা হয় ” ভালবাসার বন্ধন ” নামের একটি গ্রুপ। যেখানে একে অপরের বন্ধুদের খোজ খবর রাখা ও বিনোদনের পাশাপাশি বাড়িয়ে দেওয়া হয় মানবতার হাত।

অসহায় রোগীদের স্বেচ্ছায় রক্তদান,ত্রাণ বিতরণ সহ শীতে অঞ্চল ভেদে শীতার্ত অসহায় পরিবারের মাঝে বিতরণ করা হয় শীতবস্ত্র ও কম্বল। তারই ধারাবাহিকতায় এবার ঢাকাস্থ ধামরাই উপজেলার দরিদ্র শীতার্তদের মাঝে বিতরণ করা হয়েছে শীতের কম্বল।

এতে উপস্থিত ছিলেনা , ভালবাসার বন্ধন ফেসবুক ফেসবুক গ্রুপের ফাউন্ডার এডমিন আলাউদ্দিন হিমেল ও এডমিন প্যানেলের সকলে। এডমিন প্যানেলের প্রচেষ্টায় আয়োজিত এই শীতবস্ত্র বিতরণে শীতের উষ্ণতা থেকে কিছুটা রেহাই পাবে প্রায় শতাধিক দরিদ্র শীতার্ত পরিবার। মানবসেবার কার্যক্রমের ধারাবাহিকতায় “ভালবাসার বন্ধনে” আরও সামনে এগিয়ে চলার প্রত্যয় এডমিন প্যানেলের।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।