ঢাকামঙ্গলবার , ৪ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ খবর

পুলিশের পৃথক দুই অভিযানঃঅবৈধ অস্ত্র ও মাদকসহ আটক (২)


জানুয়ারি ৪, ২০২২ ৩:৫৩ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজারের উখিয়া থানা পুলিশের পৃথক দুই অভিযানে ০১ টি দেশীয় তৈরী এলজী বন্দুক, ০১ টি রামদা, ০১ টি চাকু, ২৮ বোতল বিদেশি মদ, ৮০ টি বিয়ার ক্যান, সাড়ে নয় লিটার চোলাই মদ ও ৪,৪০০ পিস ইয়াবাসহ দুজন কে আটক করতে সক্ষম হয়েছে।

০৩ জানুয়ারী (সোমবার) উখিয়া থানা পুলিশের একটি চৌকষ টিম মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে প্রথমে উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের পশ্চিম পাগলির বিল এলাকায় এ অভিযান পরিচালনা করে। এ অভিযানে আটক করা হয় আলাউদ্দিন (৩৩) পিতা-আব্দুল মান্নান, সাং-পশ্চিম পাগলির বিল ২ নং ওয়ার্ড। তার কাছ থেকে ০১ টি দেশীয় তৈরী এলজি বন্দুক, ০১ টি রাম‘দা, ০১ টি চাকু ও ২, ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আরেক অভিযান পরিচালনা করা হয় রাজাপালং ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের হাজামপাড়া এলাকায়। এ অভিযানে মোহাম্মদ আলী (৪৫) পিতা-আলী আহাম্মদ কে আটক করা হয়।তার কাছ হতে ২৮ বোতল বিদেশি মদ, ৮০ টি বিয়ার ক্যান, সাড়ে নয় লিটার চোলাই মদ ও ২,২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে উখিয়া থানা নিশ্চিত করেছেন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।