ঢাকাশনিবার , ১ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ খবর

আশুলিয়া ফার্মেসী ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সভাপতি লিটন ও সম্পাদক জাহিদ


জানুয়ারি ১, ২০২২ ৭:৫০ অপরাহ্ণ
Link Copied!

সাভারে আশুলিয়া ফার্মেসী ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের নবগঠিত কমিটির জহিরুল ইসলাম খান লিটন কে সভাপতি করে ও জাহিদ হাসান শিকদার কে সাধারণ সম্পাদক পদে ঘোষণা করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১ জানুয়ারি) দুপুরে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকার মমতাজ জেনারেল হাসপাতালে সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে নবগঠিত কমিটির নাম ঘোষণা ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

এসময় এবিএম জাহাঙ্গীর আলম স্বপনের সভাপতিত্বে শপথ বাক্য পাঠ করান সংগঠনটির প্রধান উপদেষ্টা ও আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি মোঃ মোজাফফর হোসেন জয়।

নবগঠিত কমিটির সভাপতি মোঃ জহিরুল ইসলাম লিটন ও সাধারণ সম্পাদক মোঃ জাহিদ হাসান,সাংগঠনিক সম্পাদক মোঃ মোর্শেদ আলী খান (পাপ্পু), সহ সাংগঠনিক সম্পাদক মোঃ শাজাহান সুজনসহ এই নবগঠিত কমিটির ৩১ জন সদস্য বৃন্দ এসময় শপথ গ্রহণ করেন।

আগামী দিনে সংগঠনটি সুসংগঠিত ভাবে পরিচালনা করবেন বলে আস্বস্ত করেন নব গঠিত কমিটির নেতৃবৃন্দ।

শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আশুলিয়া প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ মেহেদী হাসান মিঠু পহলান, ফার্মেসী ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সাবেক সভাপতি এবিএম জাহাঙ্গীর আলম স্বপন প্রমুখ।।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।