ঢাকাবৃহস্পতিবার , ৩০ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ খবর

খালেদা জিয়ার কাছে হাসিনাকে ক্ষমা চাইতে হবে – গয়েস্বর


ডিসেম্বর ৩০, ২০২১ ৪:২৭ অপরাহ্ণ
Link Copied!

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশ করে ঢাকা জেলা বিএনপি ও এর সহযোগী অঙ্গ সংগঠন গুলো।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, বিশেষ অতিথি, চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, বিশেষ অতিথি বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রধান বক্তা বিএনপির যুগ্ম- মহাসচিব রুহুল কবির রিজভী, কৃষকদলের সভাপতি হাসান জাফির তুহিন, উপস্থিত ছিলেন, কৃষকদলের কেন্দ্রীয় নেতা কেএম হারুন, শফিকুল ইসলাম মিঠু সহ প্রমুখ

সভাপতিত্ব করেন ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা. দেওয়ান সালাউদ্দিন বাবু, পরিচালনা করেন ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক।

এছাড়াও বিএনপি ও এর সহযোগী অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা সমাবেশে উপস্থিত উপস্থিত ছিলেন।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় প্রধান অতিথির বক্তব্যে প্রদানকালে আওয়ামী সাবেক তথ্যপ্রতিমন্ত্রী মুরাদ হাসানকে উদ্দেশ্য করে বলন, আপনারা জানেন বেশকিছু আগে আওয়ামী এক মন্ত্রী বিদেশে গিয়ে চোরের মতো পালিয়ে এসেছে দেশে। এয়ারপোর্টে কুকুরের মতো ফুটপাতে রাত্রি যাপন করতে হয়েছিল। ঠিক তেমনি এই আওয়ামী কোন এমপি মন্ত্রীদের জায়গা বিদেশের কোন দেশের মাটিতে হবে না। প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, শেখ হাসিনা ও জানে তার স্থান কোথাও হবে না আমাদের দেশের মানুষ ও ইতিমধ্যে বয়কট করতে শুরু করেছে। সুতরাং এই দেশের মানুষের কাছে এবং বেগম খালেদা জিয়ার কাছে হাসিনাকে ক্ষমা চাইতে হবে।

উল্লেখ্য সমাবেশে অন্যান্য বক্তারা তাদের নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবি রেখে বক্তব্য প্রদান করেন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।