শুক্রবার, ২৭ মে ২০২২, ০৮:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাম জোট ছাড়লেন সাইফুল হক ও সাকি ঘুষের ৮০ হাজার টাকাসহ কারখানা অধিদপ্তরের উপমহাপরিদর্শক আটক সিলেটের বন্যা নিয়ে ৯টি ইউনিয়ন প্রবাসী দুশ্চিন্তায়,সহযোগিতার আবেদন বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে চলছেন রাজবাড়ীর সংরক্ষিত আসনের এমপি সালমা চৌধুরী রুমা সাভারে র‍্যাব কর্তৃক স্বামী-স্ত্রী প্রতারক গ্রেফতার হারানো স্ত্রী সন্তানকে খুঁজে পেতে অসহায় স্বামীর আকুতি ভোজ্য তেলের দাম বাড়ার পরে পাবনায়  জ্বালানি তেলের সংকট বেড়া বি বি পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি-২০০১-২০০৪-২০০৫-ভোকেশনাল ব্যাচের ইফতার মাহফিল অনুষ্ঠিত ঈদকে সামনে রেখে বাড়তি ভাড়া আদায় করছে বাইপাইলের বাস কাউন্টারগুলো ঈদ উপলক্ষে মোজো নিয়ে এলো “মোজো ঈদ সালামি রিটার্নস ক্যাম্পেইন’ টঙ্গীবাড়ীতে জিআর মামলার ৯ আসামি গ্রেফতার গুম‌াই‌ল উচ্চ বিদ‌্যালয়ের ম‌্যা‌নে‌জিং ক‌মি‌টি নির্বাচন ২০২২ এর ফলাফল প্রকাশ আশুলিয়ায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে চটপটি বিক্রেতা আটক আসন্ন গুমাইল উচ্চ বিদ‌্যাল‌য়ের ম‌্যা‌নে‌জিং ক‌মি‌টি নির্বাচন ২০২২ আশুলিয়ায় যুবদল নেতার আয়োজনে ইফতার মাহফিল পাবনায় অবৈধভাবে বালু উত্তোলনের সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের বিরুদ্ধে মামলা টঙ্গীবাড়ীতে গাড়ি পার্কিং কে কেন্দ্র করে মারামারি আহত ১ অসহায়দের মুখে হাসি ফুটাতে বেড়ার আলভীর অভিনব কৌশল আশুলিয়ায় কোকাকোলাবাহী ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ধামসোনা ইউনিয়ন আওয়ামিলীগের কার্যালয় উদ্বোধন হয়েছে আজ

এসএ পরিবহন কুরিয়ারে চাকরির প্রলোভনে, লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ২০৩ পাঠক সংখ্যা

রাজধানীর কাকরাইল এসএ পরিবহন কুরিয়ারের প্রধান শাখায় বিভিন্ন পোষ্টে চাকরির প্রলোভন দেখিয়ে একাধিক ব্যক্তির কাছে থেকে প্রায় ৫ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে দুজন প্রতারক চক্রের বিরুদ্ধে ।

তাদের মধ্যে চট্রগ্রামের একজন রনি বিকাশ বড়ুয়া ও অপরজন হবিগঞ্জের সুব্রত পাল। জানা যায়, রাজধানীর আশুলিয়া এলাকার চারজন বেকার যুবক চাকরির জন্য সন্ধান করতে থাকলে রনি বিকাশ বড়ুয়া ও এসকে সঞ্জয় ওরফে সুব্রত পাল নামের ওই দুই প্রতারকের সাথে ঢাকার মতিঝিল এলাকায় পরিচয় হয় ।

এরপর একজনকে এসএ টিভিতে এবং অপর তিনজন হাবিব,সাঈদ ও জিহানকে এসএ পরিবহন কুরিয়ারে বিভিন্ন পদে চাকরি দেওয়ার নাম করে বিভিন্ন ভাবে অর্থ হাতিয়ে নেয়। তারপর একের পর এক চাকরি না দিয়ে তালবাহানা করতে থাকে । বিষয়টি নিয়ে আশুলিয়া থানায় একটি অভিযোগ ও পরবর্তীতে প্রতারণা মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। প্রতারক চক্রের দুজনই রাজধানীর ঢাকার বিভিন্ন স্থানে ঘুরে নিরীহ বেকারদের চাকরির প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেয় ।

এর মধ্যে রনি বিকাশ বড়ুয়া ঢাকার মতিঝিল এলাকার একটি বেসরকারি টেলিভিশনে চাকরি করে । তার গ্রামের বাড়ী, মধ্যম সৈয়দবাড়ী, রাঙ্গুনিয়া, চট্রগ্রামে । তার পিতা মৃত, কমলেন্দু বিকাশ বড়ুয়া ও মাতা দিপালী রানী ।

অপর প্রতারক এসকে সঞ্জয় ওরফে সুব্রত পাল নিজেকে ক্ষমতাসীন দলের নেতা পরিচয় দিলেও তার কোন সত্যতা পাওয়া যায়নি । তার গ্রামের বাড়ী যশের অব্দা, সদর উপজেলা হবিগঞ্জ । তার পিতার নাম সাধনা পাল ও মাতা প্রতিমা পাল । তবে হবিগঞ্জের তার নিজ এলাকা থেকেও বিভিন্ন অপরাধ করে দীর্ঘ আড়াই বছর বাড়িছাড়া রয়েছে । বর্তমান তার পরিবার সহ সিলেটের একটা ভাড়া বাড়িতে বসবাস করে । আর সুব্রত পাল ঢাকায় এসে বিভিন্ন প্রতারণার মাধ্যমে টাকা উপার্জন করে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে ।

ডিজিটাল মাধ্যমে অর্থ হাতিয়ে এই দুই প্রতারক ও দেশের সনামধন্য প্রতিষ্ঠানের নাম ভাঙ্গিয়ে টাকা হাতিয়ে নেওয়া রনি বিকাশ বড়ুয়া ও সঞ্জয় ওরফে সুব্রত পালকে দ্রুত আইনের আওতায় এনে বিচারের জোর দাবি জানিয়েছেন ভুক্তভোগী ব্যক্তিরা।

উল্লেখ্য, এই দুই প্রতারকের কাছে প্রতারিত হয়েছে অনেক বেকার । তাদের আইনের আওতায় আনার  দাবি জানিয়েছেন সচেতন মহল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 Daily Vorer Khabor
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102