ঢাকামঙ্গলবার , ২৮ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ খবর

আশুলিয়ায় সেপটি ট্যাংক থেকে শিশুর মরদেহ উদ্ধার


ডিসেম্বর ২৮, ২০২১ ১২:১৯ অপরাহ্ণ
Link Copied!

আশুলিয়ার বাড়িয়ালার গাফলতিতে ভাদাইল এলাকায় বাসাবাড়ির ময়লার ট্যাংকিতে পরে ৭ বছরের এক শিশু নিহত হয়েছে। সোমবার বিকেলে পূর্ব ভাদাইল এলাকার সাত্তার হাওলাদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত শিশু মুস্তাফিজুর (০৭) রাজশাহী জেলার বাগমারা থানার গোবিন্দ পাড়া গ্রামের আবু বকরের ছেলে। সে তার বাবা-মায়ের সাথে ভাড়া বাড়িতে  বসবাস করে আসছিল। এলাকাবাসী জানায়, দীর্ঘদিন যাবৎ ঐ ময়লার ট্যাংকিটির মুখে কোন ডাকনা ছিল না।

এ বিষয়ে বাড়ির মালিক সাত্তারকে  অবগত করা হলেও সে কার কথার মূল্যয়ন না করে এর ব্যবস্তা নেইনি। দুপুর থেকে শিশু মোস্তাফিজুর কে খুঁজে না পেয়ে এলাকায় মাইকিং এর ব্যবস্থা করে তার পরিবার, তার পড়েও মোস্তাফিজুর এর খোজ না মিললে বাড়ির পাসে থাকা ময়লার ট্যাংকিতে লোক নামিয়ে খোজার পর মৃত অবস্থায় শিশুটির লাশ খুজে পায় এলাকাবাসী।

এ বিষয়ে জানতে চাইলে আশুলিয়া থানার এসআই হারুনুর রশিদ বলেন, খবর পেয়ে আমরা শিশুটিকে উদ্ধার করে প্রথমে থানায় নিয়ে আসি। পড়ে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।