ঢাকামঙ্গলবার , ২১ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ খবর

সাভারে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচন কমিশন ও উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত


ডিসেম্বর ২১, ২০২১ ১০:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

সাভারে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচন কমিশন ও উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আসন্ন সাভার উপজেলাধীন সকল ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে মতবিনিময় সভা করেছে বাংলাদেশ নির্বাচন কমিশন ও উপজেলা প্রশাসন।

এ সময় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণ বিধি প্রতিপালন ও আইনশৃঙ্খলা নিয়ে আলোচনা করা হয়।

মতবিনিময় সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ঢাকা জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোঃ শহিদুল ইসলাম, অতিথি বিবিএম,পিপিএম পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন সরদার, সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাযহারুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলার অতিরিক্ত ম্যাজিস্ট্রেট মোছাঃ নাজমা নাহার, অতিরিক্ত পুলিশ সুপার, মোঃ আব্দুল্লাহিল কাফি, সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোঃ মুনির হুসাইন খান, জেলা কমান্ড আনসার ও ভিডিভি আফজাল হোসেন।

উক্ত সভায় সংরক্ষিত আসনের প্রার্থীরা ও সাধারণ ইউপি সদস্য পদ- প্রার্থীরা তাদের সমস্যাগুলো তুলে ধরেন।

উল্লেখ্য আগামী ৫ ই জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে পঞ্চম ধাপের ইউপি নির্বাচন। গতকাল সোমবার (২০-১২-২০২১ইং) বিদ্রোহী,সংরক্ষিত ও ইউপি সদস্যদের প্রতীক বরাদ্দ হওয়ার পড়েই পরেরদিন মঙ্গলবার তাদেরকে আইনশৃংখলা মেনে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত করার লক্ষে এ মতবিনিময় সভায় আলোচনা করা হয়।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।