ঢাকাশুক্রবার , ১৭ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ খবর

 আসছে শুভ খান ও নিলিমা অভিনীত নতুন মিউজিক্যাল ফিল্ম“মায়া লাগাইলি”


ডিসেম্বর ১৭, ২০২১ ৬:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আসছে শুভ খান ও নিলিমা অভিনীত নতুন মিউজিক্যাল ফিল্ম“মায়া লাগাইলি”। গানের শিরোনাম, এক পলকের চাহনিতে মনটা ঘুরাইলি মায়া লাগাউলিরে বন্ধু মায়া লাগাইলি। গানটিতে কন্ঠ দিয়েছেন জনপ্রিয় ফোক শিল্পী হিরু ফকির, গানটি লিখেছেন সিএনএন বাংলা টিভির ব্যাবস্থাপনা পরিচালক শাহীন আল মামুন, সুর করেছেন হিরু ফকির নিজেই মিউজিক করেছেন এস ডি সাগর। গানের ভিডিওতে অভিনয় করেছেন বর্তমান সময়ের পরিচিত মডেল শুভ খান, এই প্রথম জুনিয়র অভিনয় শিল্পী থেকে মূল ধারর মিউজিক্যাল ফিল্মে প্রধাণ চরিত্রে অভিনয় করলেন নিলিমা।

শুভ খান এই মিউজিক্যাল ফিল্ম সম্পর্কে জানায়, গানটির কথা ও সুর এত চমৎকার বলার কোন ভাষা নেই এবং এতো সুন্দর করে গেয়েছেন শিল্পী হিরু ফকির এক কথায় এই গানটি দর্শক সুন্দর ভাবে গ্রহন করবে। এবং গানটির ভিডিওর পরিচালনাও করেছেন হিরু ফকির, এত সুন্দর একটি গল্প যা বলে বোঝানো যাবেনা, একেবারেই একটি গ্রামের গল্প ভালো অভিনয় করার চেষ্টা করেছি। আমার সাথে যে অভিনয় করেছে নিলিমা ওকে নিয়ে ভয়ে ছিলাম কারন ও এই ধারনের কাজ কখনো মনে হয় করেনি, নিলিমা জুনিয়র শিল্পী হিসাবে অনেক কাজ করেছে। তবে সে খুব ভালো অভিনয় করেছে আশা করি গানটি সবার ভালো লাগবে।

মায়া লাগাইলি মিউজিক্যাল ফিল্ম সম্পর্কে নিলিমা জানায়, সত্যি কথা বলতে কি আমি কাজের কয়েক দিন আগে থেকেই খুব খুব ভয়ে ছিলাম যে এমন একটি কাজ আমি ঠিকঠাক মত করতে পারবো কি, যেহেতু আমি জুনিয়র শিল্পী হিসাবে অনেক দিন ধরে কাজ করি, তবে এই ধরনের কাজ কখনো করা হয়নি। তারপরেও মনে সাহস রেখেছি ছোট থেকেই বড় হতে হয়, এবং শুটিং ইউনিটরে সবাই আমাকে সহযোগীতা করেছে। এবং আমার বিপরিতে যে অভিনয় করেছেন শুভ ভাইয়া তার সাথে কিছুদিন আগেও আমি জুনিয়র শিল্পী হিসাবে কাজ করেছি, তার সাথে এই প্রথম মূল চরিত্রে অভিনয় করা। দর্শক এতদিন আমাকে যে ভাবে দেখেছে এই মিউজিক্যাল ফিল্মে আমাকে ভিন্ন ভাবে দেখতে পারবে। মায় লাগাইলি গানটি গাজীপুরের পুবাইলের বিভিন্ন লোকেশনে শুটিং সম্পূর্ণ হয়েছে। শুটিংয়ে আরো ছিলেন কাউছার হোসেন জয়, জয় রাফি, জেসমিন সম্পা, চিত্র গ্রাহক সোহেল খান, ম্যাকআপ, আল ইমরান, লাইট জয়নাল সহ আরো অনেকেই।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।