ঢাকাবৃহস্পতিবার , ৯ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

জনপ্রিয়তার শীর্ষে ভোলাহাট ইউপির ০৩ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী আজিজুর রহমান


ডিসেম্বর ৯, ২০২১ ১২:০৪ অপরাহ্ণ
Link Copied!

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট ইউপি নির্বাচনের প্রতীক বরাদ্দের পরপরই জমে উঠেছে নির্বাচনী প্রচার-প্রচারণা। আগামী ২৬শে ডিসেম্বর ৪র্থ ধাপের নির্বাচনের ভোট গ্রহণ শুরু হবে ভোলাহাটের ৪ টি ইউনিয়ন পরিষদে। এরই মধ্যে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান নিয়েছেন ভোলাহাট ইউপির ০৩ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী আজিজুর রহমান।

জনগণের আস্থা, বিশ্বস্ত সহযোগী, গরীবের বন্ধু, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও তারুণ্যের উজ্জ্বল দীপ্ত, মাদকের বিরুদ্ধে প্রতিবাদী কণ্ঠস্বর, বিশিষ্ট রাজনীতিবিদ হিসেবে জায়গা করে নিয়েছেন এই ইউপি সদস্য।

ভোলাহাট ইউপির ০৩ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হিসেবে এলাকাবাসীর কাছে সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন এই রাজনীতিবিদ, বিশিষ্ট ব্যবসায়ী ও উপজেলা আম ফাউন্ডেশনের পরপর নির্বাচিত দুইবারের সফল সদস্য জনাব আজিজুর রহমান।

আজিজুর রহমানকে ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে আত্নপ্রকাশ সন্তুষ্টি অর্জনের পাশাপাশি জনসমর্থনে পাশে থাকায় প্রতিশ্রুতি দেন এলাকাবাসী। এলাকার স্থানীয় বাসিন্দা তাজামুল হক, মুজিবুর রহমান, আবু সায়েদসহ বিভিন্ন ব্যক্তিদের মতামত প্রকাশ করেন এই মেম্বার পদপ্রার্থীকে নিয়ে। এলাকাবাসী জানান, সে একজন ন্যায়পরায়ণ, সত্যবাদী, বিচার বিশ্লেষনিক কাজে অত্যন্ত চৌকস এবং মেধাবী। সে মেম্বর হলে আমাদের এলাকার সর্বস্তরের জনগণ অনেক উপকৃত হবে।

রাজনৈতিক কিংবা ব্যবসায়ীক জীবনের পাশাপাশি নিজ এলাকায় সমাজসেবক হয়ে মানুষের জনসেবার কাজে অঙ্গিকারবদ্ধ হওয়ার প্রতিশ্রুতি প্রদান করেন তিনি।
গণমাধ্যমকে তিনি জানান, রাজনৈতিক জীবনের শুরু থেকেই আমি এলাকার মানুষের পাশে থেকে কাজ করেছি, নগদ অর্থ প্রদানে সহায়তা করেছি, মানুষের মাঝে ছড়িয়ে দিয়েছি নিজের জনসেবার প্রমান। এখন তারা আমাকে মেম্বার হিসেবে পেতে চাই। তিনি আরও বলেন, এলাকাবাসী আমার উপর সন্তুষ্ট হয়ে, আমাকে ভালোবেসে ভোলাহাট ইউনিয়নের ০৩ নং ওয়ার্ডের সদস্য হিসেবে কাজ করার সুযোগ দিতে চায়। তাই আমি তাদের সিদ্ধান্তকে সম্মানের সাথে শ্রদ্ধা জানিয়ে জনসেবায় নিজেকে আত্নপ্রকাশ করতে চাই।

উল্লেখ্য, সারাদেশে ইউনিয়ন পরিষদের নির্বাচন ধাপে ধাপে অনুষ্ঠিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় ভোলাহাট ইউপি ৪র্থ ধাপের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৬শে ডিসেম্বর।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।