ঢাকাবৃহস্পতিবার , ২৫ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ খবর

বেড়ায় সুষ্ঠু নির্বাচনের জন্য বিজিবি মোতায়েন চান স্বতন্ত্র প্রার্থী আব্দুল বাতেন


নভেম্বর ২৫, ২০২১ ১১:৪০ অপরাহ্ণ
Link Copied!

আগামী ২৮ শে নভেম্বর চতুর্থ ধাপের মতো অনুষ্ঠিত হবে ইউপি ও পৌর নির্বাচন।

সেই সাথে বেড়া পৌর নির্বাচন কেন্দ্র করে চলছে তুমুল প্রচার-প্রচারণা। তবে আওয়ামিলীগের মনোনীত মেয়র প্রার্থী এ্যাড. আসিফ শামস রঞ্জনের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীরা অভিযোগ ও তুলছে বারবার।

নির্বাচনী প্রচারণায় বাধা, নিজেদের প্রচারণায় নিজেরা হামলা চালিয়ে স্বতন্ত্র প্রার্থীদের সমর্থকদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানি করা। এমনটি অভিযোগ করেন তার চাচা সাবেক মেয়র ও স্বতন্ত্র প্রার্থী আব্দুল বাতেন।

অভিযোগে তিনি বলেন, বেড়া পৌর সভার বাইরে থেকে আনা সন্ত্রাসীদের দিয়ে প্রকাশ্য স্বতন্ত্র প্রার্থী আব্দুল বাতেনের প্রচারণায় হামলা চালানো হয়৷

এ বিষয়ে থানা ও নির্বাচন কমিশন বরাবর অভিযোগ করে ও কোন সুরহা পাচ্ছেন বলে দাবি করেন তিনি।

এদিকে ভোটের দিনের সুষ্ঠু ভোট প্রয়োগের বিষয়ে বাতেন বলেন, আমাদের পৌরসভাটি একটি মডেল পৌরসভা হিসেবে পরিচিতি পেয়েছিল জনগণের ভোটের মাধ্যমে। জনগণ এখন ভোট দেওয়া নিয়ে সঙ্খা প্রকাশ করছে। আমিও জীবনের নিরাপত্তার হুমকির মুখে আছি।
জননেত্রী শেখ হাসিনার নির্দেশ আছে ভোট অবাধ সুষ্ঠু নিরপেক্ষ হবে । এর জন্য আমাদের বেড়ায় বিজিবি, র‍্যাব মোতায়েনের পাশাপাশি পুলিশের আরও কঠোর হতে হবে। তাহলে আগামীকাল থেকে আমি একটু সস্তিতে ভোট চাইতে পারবো।

উল্লেখ্য বেড়া পৌর নির্বাচন সুষ্ঠু যাতে ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেজন্য আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন তিনি।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।