ঢাকাসোমবার , ২২ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ খবর

বেড়া পাবনায় নৌকার একই পরিবারের ৩ জন প্রার্থী


নভেম্বর ২২, ২০২১ ৫:১৭ অপরাহ্ণ
Link Copied!

এক পরিবার থেকে তিনজন প্রার্থী কেন? জানতে চেয়েছেন বেড়া পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী “রেল গাড়ির ইঞ্জিন” নিয়ে নির্বাচনে অংশ নেয়া আফম ফজলুর রহমান মাসুদ।

গতকাল সোমবার (২২নভেম্বর)সকালে বেড়া “গোধূলি রেস্টুরেন্টের কন্ফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ প্রশ্ন তোলেন। তিনি আসন্ন পৌরনির্বাচন সুষ্ঠু হওয়া নিয়েও আশংকা প্রকাশ করেছেন।তিনি বলেছেন স্থানীয় এমপির একান্ত ইচ্ছায় দলের মধ্যে যোগ্য নেতারা দল থেকে ছিটকে পড়ছেন। তিনি প্রবীন ও যোগ্য নেতাদেরকে অবমূল্যায়ন করে বেড়ার আওয়ামী লীগকে একনায়ক তন্ত্রের দিকে ধাবিত করে মামলা হামলা দিয়ে নিজ দলের মধ্যই প্রতিপক্ষ সৃস্টি করছেন।স্বতন্ত্রপ্রার্থী মাসুদের অভিযোগ এমপি নির্বাচনে প্রশাসনকে ব্যবহার করে স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে ভীতি সৃস্টি করে যাচ্ছেন। বিষয় গুলো নিয়ে তাঁরা জেলা রির্টানিং কর্মকর্তা ও বেড়া উপজেলা প্রশাসনে লিখিত অভিযোগ দিয়ে প্রতিকার পাচ্ছেন না। তাকে দল থেকে বহিষ্কার চেয়ে আবেদন কেন্দ্রে পাঠানো হয়েছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন এ টি দলের গঠনতন্ত্র বিরোধী কাজ। একজন নাগরিক হিসেবে তিনি স্থানীয় নির্বাচনে প্রার্থী হয়েছেন।

এ সময় তিনি সন্ত্রাস, রাজনৈতিক দূর্বৃত্তায়ন,চাঁদাবাজ, মাদকমুক্ত ও আধুনিক পৌরসভা গঠনের লক্ষ্যে বার দফা নাগরিক সুবিধা সংবলিত নির্বাচনী ইস্তেহার পৌরবাসীর কাছে তুলে ধরে ভোটারদের সহযোগিতা কামনা করেন ও নির্বাচনকে প্রশ্নবিদ্ধ না করতে প্রশাসনের নিরেপক্ষ ভূমিকা পালনের দাবি জানান।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আবু হানিফ, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি হামিদুল হক সবুজ, সাবেক ছাত্র নেতা এস এম শরিফ কাজলসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।