ঢাকারবিবার , ২১ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ খবর

ইয়ারপুর ইউপি সদস্য হয়ে জনসেবা করতে চায় যুবলীগ নেতা উজ্জ্বল হোসেন


নভেম্বর ২১, ২০২১ ৭:৫১ অপরাহ্ণ
Link Copied!

রাজনৈতিক জীবনে নিজ এলাকায় সমাজসেবক হয়ে কাজ করার পাশাপাশি এবার ইউপি সদস্য হয়ে জনসেবা করতে চায় ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল হোসেন।

এলাকাবাসীকে সাথে নিয়ে পুকুরপাড়ের তার নিজ বাসভবনে আলোচনা ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে ইউপি সদস্য হিসাবে নির্বাচন করার কথা জানান তিনি।

এ সময় এলাকাবাসী ও তার ইউপি সদস্য নির্বাচনের আত্মপ্রকাশে সন্তুষ্টি অর্জনের পাশাপাশি জন সমর্থনে পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

এ সময় উজ্জ্বল হোসেন গণমাধ্যমকে জানান, দীর্ঘদিন বঙ্গবন্ধুর আদর্শে রাজনৈতির পাশাপাশি এলাকার মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। এলাকাবাসী আমার উপর সন্তুষ্টি হয়ে আমাকে ইয়ারপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য হিসাবে কাজ করার সুযোগ দিতে চায়। আমি তাদের সিদ্ধান্তকে শ্রদ্ধা জানিয়ে জনসেবায় নিজেকে আত্মনিয়োগ করতে চাই।

উল্লেখ্য, সারা দেশে ধাপে ধাপে অনুষ্ঠিত হচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। আগামী ধাপে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা। যার জন্য জন সমর্থন পাওয়ার লক্ষে নিজেদের জনগণের মাঝে বিভিন্ন ভাবে প্রতিশ্রুতি ও ইশতেহার দিয়ে ব্যস্ত সময় পার করছে জনপ্রতিনিধিরা।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।