ঢাকাবুধবার , ১৭ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ খবর

যার ভোট সে দিবেন,ভোট হয়ে গেছে এমন হবে না আশুলিয়ায় : রাজু আহম্মেদ


নভেম্বর ১৭, ২০২১ ৯:২৮ অপরাহ্ণ
Link Copied!

 আগামী ইউপি নির্বাচনে আশুলিয়ায় যার ভোট সে দিবে কোন ধরনের বাধা আসবেনা এবং আসলেও তা প্রতিহত করা হবে বলে জনগণকে আশ্বাস দিয়েছেন ঢাকার আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রাজু আহম্মেদ। বুধবার বিকালে আশুলিয়ার কাঠগড়া হাইস্কুল মাঠে দরিদ্র শীতার্ত পরিবারের মাঝে বিনামূল্যে কম্বল বিতরণের সময় তিনি এ কথা বলেন।

এ সময় তিনি গণমাধ্যমের উপস্থিতিতে তার ইউনিয়নের ভোটারদের বলেন, যার ভোট সে দিবেন, ভোট হয়ে গেছে এমনটা আশুলিয়ায় হবে না। হলেও তা জনগণকে সাথে নিয়ে প্রতিহত করা হবে। তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশনা স্বরূপ আমি আমার ইউনিয়নবাসীর মাঝে বিভিন্ন সময় সহায়তা প্রদান করে যাচ্ছি।

আজও তার ন্যায় অত্র ইউনিয়নের ১ও ২ নং ওয়ার্ডের দরিদ্র শীতার্ত পরিবারের মাঝে কম্বল উপহার দিলাম। ভবিষ্যতে তার এ ধরনের সহায়তা বিরাজমান থাকবে বলেও জানান তিনি। তবে চলমান সময়ে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নানাবিধ সহিংসতা ও দলীয় প্রতীকের বিষয়ে জানতে চাইলে বলেন, আশুলিয়া ইউনিয়নে সেবা নিতে সাধারণ মানুষকে বর্তমানে যে ধরনের দূর্ভোগ পৌহাতে হয় আমি চেয়ারম্যান হলে তার কোনটাই থাকবেনা। সাধারণ মানুষ আমার ভোটার নয়, আমার কর্মী মনে করে তাদের সেবা প্রদান করবো।

দলীয় প্রতীক নৌকার বিষয়ে তিনি বলেন, আমি দেশ ও দশের পক্ষে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যা করার দরকার তা করে যাচ্ছি। আশা করি বাংলাদেশ আওয়ামিলীগের পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনা ও আমাদের শ্রদ্ধাভাজন ডা. এনামুর রহমান (এমপি) আছেন অবশ্যই আশুলিয়া ইউনিয়নের নৌকার মাঝি হিসাবে আমাকেই নির্বাচিত করবেন।

উল্লেখ্য, আশুলিয়ার কাঠগড়া হাইস্কুল মাঠে অত্র ইউনিয়নের ১ও ২ নং ওয়ার্ডের প্রায় এক হাজার সাধারণ জনগণের মাঝে তিনি নিজ অর্থায়নে কম্বল উপহার দেন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।