ঢাকাশনিবার , ১৬ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ খবর

কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার ৪নং চাঁদগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ বারের সাবেক চেয়ারম্যান মোঃ জানবার হোসেনের মনোনয়ন জমাদান


অক্টোবর ১৬, ২০২১ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

ভেড়ামারা উপজেলার অতি গুরুত্বপূর্ণ ইউনিয়ন গুলোর মধ্যে অন্যতম চাঁদগ্রাম ইউনিয়ন কারণ শহরের গা ঘেষে ইউনিয়ন টি অবস্থিত। মোঃ জানবার হোসেন চেয়ারম্যান এর বড় ভাই মরহুম গোলজার হোসেন চেয়ারম্যান এই ইউনিয়ন পরিষদ এর সফল ২ বারের চেয়ারম্যান ছিলেন তিনি এই দুনিয়া থেকে বিদায় নিলে ছোট ভাই জানবার চেয়ারম্যান বড় ভাই এর রেখে যাওয়া কাজ গুলো সমাপ্ত করার জন্য দায়িত্ব তুলে নেন নিজের কাধে।

মোঃ জানবার হোসেন চেয়ারম্যান পুনরায় পরপর দুইবার চেয়ারম্যান নির্বাচিত হয়ে ঠিক বড় ভাই মরহুম গোলজার হোসেন চেয়ারম্যান এর মতই সুনাম অর্জন করেন এবং ইউনিয়ন এর সকল রাস্তা ঘাট পাকা রাস্তাতে রুপান্তর করেন, এমনকি ইউনিয়ন পরিষদ এর ইউনিয়ন কমপ্লেক্স ও হাজারো উন্নয়ন সাধন করে থাকেন। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাকে প্রহসনের নির্বাচন এর মাধ্যমে পরাজিত করা হয়ে থাকে।

আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য তিনি আজকে সতন্ত্র পার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা প্রদান করে সবার কাছে ভালবাসা ও দুয়া চাই এবং তিনি আরো বলেন যদি মানুষ ভোট দিতে পারে তাহলে ব্যালট বিপ্লব ঘটবে ইনশাআল্লাহ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।