ঢাকাবুধবার , ৬ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

পাবনার বেড়ায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকার, ৮ জেলে আটক

বেড়া(পাবনা)প্রতিনিধিঃ
অক্টোবর ৬, ২০২১ ২:০৩ অপরাহ্ণ
Link Copied!

সরকারি নিষেধাক্কা উপেক্ষা করে ইলিশ শিকারের অপরাধে পাবনার বেড়া উপজেলার নগরবাড়ি নৌ-পুলিশ গতকাল মঙ্গলবার বিকালে যমুনা নদীতে অভিযান চালিয়ে ৮ মৎস শিকারীকে দুই লক্ষ মিটার কারেন্ট জালসহ আটক করেছেন। পরে বেড়া উপজেলা প্রশাসনের নেতৃত্বে আটক ব্যক্তিদেরকে ৫ হাজার টাকা জরিমানা ও আটক জাল পুরিয়ে ফেলে তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে।
নগরবাড়ি নৌ-পুলিশ ফাঁড়ির পরিদর্শক (এসআই)
জাহাঙ্গীর হোসেন জানান,গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাজিহাট সুইস গেট এলাকা থেকে মঙ্গলবার বিকেলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।এসময় মাছ শিকারে ব্যবহৃত দুই লক্ষ মিটার অবৈধ কারেন্ট জাল ও তিনটি বের জাল জব্দ করা হয়।পরে বেড়া বেড়া উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ সবুর আলীর নেতৃত্বে আটক ব্যক্তিদেরকে পাঁচ হাজার টাকা জরিমানা ও দুই লক্ষ মিটার কারেন্ট জাল পুরিয়ে ফেলা হয়।এ সময় নগরবাড়ি নৌ-পুশিশ কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন,বেড়া উপজেলা মৎস কর্মকর্তা শাহাদাৎ হোসেন উপস্থিত ছিলেন। আটক ব্যক্তিরা হলেন-নদীয়া হালদার(৩৫),শামীম সরদার(২০),রজব সরদার(৪৫),মিজান প্রামানিক(২৫),রুবেল শেখ(১৮)মমিন সরদার(৪৫),আল আমিন(১৮)ও শ্রী নকুল হালদার(২৫)।আটক মৎস শিকারী সবাই উপজেলার তালিব নগর গ্রামের বাসিন্দা।
বেড়া উপজেলা নির্বাহি কর্মকর্তা সবুর আলী জানান তাদের অভিযান অব্যাহত থাকবে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।