ঢাকাশনিবার , ২ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ খবর

পাবনার সাঁথিয়ায় সুইসাইড নোট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যা


অক্টোবর ২, ২০২১ ১০:১০ অপরাহ্ণ
Link Copied!

পাবনার সাঁথিয়ায় প্রেমিকের বিয়ের খবর শুনে তার উপর অভিমান করে সুইসাইড নোট লিখে স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার ( ১ অক্টোবর) সন্ধ্যার দিকে উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের চরকলাগাছী গ্রামে।

 

এ ঘটনায় সুমাইয়ার মা জীবন্নাহার বাদী হয়ে শনিবার সকালে আত্মহত্যার প্ররোচণার অভিযোগে সাঁথিয়া থানায় মামলা দায়ের করেন। এলাকাবাসী সূত্রে জানা যায়, চরকলাগাছী গ্রামের আলিমুদ্দিনের ইন্টারমিডিয়েট পড়ুয়া ছেলে আঃ রাজ্জাক এর (২৫) সঙ্গে প্রায় এক বছর ধরে গভীর প্রেমের সম্পর্ক ছিল একই গ্রামের বলরামপুর উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী সৌদি প্রবাসী আবু মুসা শেখের মেয়ের। ঘটনার দিন আব্দুর রাজ্জাকের অন্যত্র বিয়ের জন্য তাদের বাড়িতে মেয়ে পক্ষের লোকজন আসে বিয়ের দিন-তারিখ নির্ধারণের। বিষয়টি সুমাইয়া জানতে পেরে সে প্রেমিকের উপর অভিমান করে আত্ম হত্যা করে এবং বিছানার নীচে একটি চিরকুট লিখে রেখে যায়।

 

মৃত সুমাইয়ার মা জীবন্নাহার বলেন, ঘটনার দিন বিকেলে আমার মেয়ে আমাকে তার কানের দুল আনতে পাশের বাড়িতে পাঠালে আমি সেখানে যাই দুল আনতে। পরে এসে দেখি আমার মেয়ে ঘরের আড়ার সাথে ফাঁস লাগানো অবস্থায় আছে।

 

কথাগুলো বলতেই তিনি কান্নায় ভেঙ্গে পড়েন। পরে বিছানার নিচে আলিম এর ছেলে আঃ রাজ্জাকের দেয়া মোবাইল ও তাকে উদ্দেশ্য করে লেখা একটি চিরকুট রেখে গেছে। তিনি কান্না জড়িত কন্ঠে বলেন, আমার মেয়ের আত্মহত্যার জন্য আব্দুর রাজ্জাকই দায়ী। সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আসিফ মােহাম্মদ সিদ্দিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামী আটকের চেষ্টা চলছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।