ঢাকাবুধবার , ২৯ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ খবর

আশুলিয়ায় কাভার্ডভ্যান চাপায় আমর্ড ব্যাটালিয়নের পুলিশ সদস্যের মৃত্যু


সেপ্টেম্বর ২৯, ২০২১ ১০:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় ফরহাদ হোসেন (২১) নামের এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে আরও এক পুলিশ সদস্য । বুধবার সন্ধায় জামগড়া সরকার মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে ।

নিহত পুলিশ সদস্য ফরহাদ হোসেনের গ্রামের বাড়ী দিনাজপুর জেলার নবাবগঞ্জের নন্দনপুরে । তিনি আর্মড ব্যাটালিয়ন পুলিশে কর্মরত ছিলেন ।

 

আহত ইউসুফ আলী বগুড়া জেলার গাবতলি থানার হাটখোলা এলাকার মুখলেস মিয়ার ছেলে । সে বর্তমানে ডক্টরস হসপিটাল জামগড়ায় চিকিৎসাধীন অবস্থায় আছেন ।

প্রত্যক্ষদোর্ষীরা জানান, বুধবার সন্ধায় আর্মড পুলিশ সদস্য ফরহাদ হোসেন ও ইউসুফ মোটরসাইকেল যোগে বাইপাইল যাচ্ছিলেন । তারা জামগড়া সরকার মার্কেট এলাকায় পৌছালে কাভার্ডভ্যান তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায় ।

পরে আহত অবস্থায় তাদের উদ্ধার করে নারী ও শিশু হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা ফরহাদ হোসেনকে মৃত ঘোষণা করে ।

জামগড়া ট্রাফিক জোনের ইন্সপেক্টর আব্দুল রশীদ জানান, দ্রুতগামী কাভার্ডভ্যানটি তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায় । ঘাতক কাভার্ডভ্যান ও চালককে আটকের চেষ্টা চলছে।

 

আশুলিয়া থানার উপপরিদর্শক এস আই ফরহাদ হোসেন বলেন,নিহত ফরহাদ হোসেন আমর্ড ব্যাটালিয়নের কনস্টেবল তিনি মোটরসাইকেল যোগে আব্দুল্লাহপুর থেকে ইপিজেড পুলিশ ক্যাম্পে যাওয়ার পথে ট্রাকের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা যায়।নিহতের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।সাথে থাকা আহত ইউসুফ আলী তিনি স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।