ঢাকারবিবার , ২৬ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ খবর

বেড়া মানব কল্যান সংস্থার কাঁধে অজ্ঞাত প্রতিবন্ধির চিকিৎসা


সেপ্টেম্বর ২৬, ২০২১ ৬:২৯ অপরাহ্ণ
Link Copied!

বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার জানান,বেড়া মডেল থানা পুলিশ শনিবার রাত সারে বারোটার দিকে ঢাকা বগুড়া মহাসড়কের আমাইকোলা নামকস্থানে মানসিক প্রতিবন্ধী(পাগল)কে রাস্তার ওপর রক্তাত্ব অবস্থায় পড়ে থাকতে দেখা পান।কালবিলম্ব না করে পুলিশ দ্রুত তাকে উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন।সেখানে প্রাথমিক ভাবে চিকিৎসা করতে থাকেন বেড়া হাসপাতালের চিকিৎসকেরা। ধারনা করা হচ্ছে রাতে কোন একসময় চলন্তবাহন তার পায়ের ওপর দিয়ে চলে গিয়ে তাকে মারাত্বক ভাবে আহত করে পালিয়ে গিয়েছে।

এদিকে মারাত্নক ভাবে আহত মানসিক প্রতিবন্ধী যুবতী মেয়েটির অবস্থা ক্রমেই অবনতির দিকে ধাবিত হলে বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার বিষয়টি এস আই আরিফ ও বেড়ার সেচ্ছাসেবি সংগঠন বেড়া মানব কল্যান সংস্থার মানিক হোসেন জানান,তাৎক্ষনিকভাবে বেড়া মানব কল্যান সংস্থার প্রতিষ্ঠাতা মঈন উদ্দিন খাজা একটি এম্বুলেন্সের ব্যবস্থা করে তাকে পাবনা সদর হাসপাতালে প্রেরনের ব্যবস্থা করেন।

বেড়া মানবকল্যান সংস্থার সালমান,রায়হান পরিচয়হীন এ প্রতিবন্ধী মেয়েটিকে নিয়ে বর্তমান পাবনা সদর হাসপাতালে অবস্থান করছেন।

বেড়া মানব কল্যান সংস্থার প্রতিষ্ঠাতা মঈন উদ্দিন খাজা বলেন অজ্ঞাত মানসিক রোগিটিকে সুস্থ্য করতে তার সংগঠনের পক্ষ থেকে কোন রকম চেস্টার কমতি থাকবে না।

বেড়া স্বাস্থ্য কেন্দ্রের আবাসিক মেডিল অফিসার ডাক্তার সোহেলী সাউনতনী জানান, মেয়েটির দু পায়ের ওপর দিয়ে চলন্ত গাড়ি উঠে পড়ায় দুটি পায়ের হাড়গুলো ভেঙ্গে কয়েক টুকরো হয়ে গিয়েছে।

বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার জানান, তিনি নিজে পাশে থেকে মেয়েটিকে মানব কল্যান সংস্থার সদস্যদের হাতে তুলে দিয়েছেন।তারা মানবিক সহায়তা দিয়ে রোগিটিকে সুস্থ করে তুলবেন এ বিস্বাস নিয়ে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার অভিযোগ  বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।