ঢাকাশনিবার , ২৫ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ খবর

আশুলিয়ার জিরাবো এলাকায় বৈদ্যুতিক তারের স্পর্শে শ্রমিক নিহত।


সেপ্টেম্বর ২৫, ২০২১ ৪:৪৩ অপরাহ্ণ
Link Copied!

 

ডেস্ক রিপোর্টঃ আশুলিয়ার পশ্চিম জিরাবো বাগানবাড়ি (কালুর) বাজার সংলগ্ন নবী দেওয়ানের বাসার ছাদে কাজ করতে গিয়ে বিদ্যুৎ স্পর্শে শাহ আলম(৪২) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

জানা যায়, ওই শ্রমিক অত্র এলাকার আব্দুল হালিমের বাসায় রাজমিস্ত্রীর কাজ করতে ছিল। এমন সময় একটি বাঁশের প্রয়োজনে পাশের নবী দেওয়ানের ভবণের ছাদ থেকে নামানোর চেষ্টা করতেই বাসার ছাদের উপর দিয়ে যাওয়া বিদ্যুৎতের প্রায় ৩৬ হাজার মেগাওয়াট ভোল্টেজের মেইন লাইনের স্পর্শে গুরুতর আহত হয়। এ সময় আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে পিএমকে হাসপাতাল এবং পড়ে সেখান থেকে ফেরত দিলে সাভার এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নেওয়ার পথেই মারা যায়।

এ বিষয় আব্দুল হালিমের ছেলে জুবায়ের জানান, অনাকাঙ্ক্ষিত একটি ঘটনা ঘটে গেছে। মৃত শাহ আলমের পরিবারের সাথে সমঝোতা হয়েছে।

ঘটনাটিকে গিরে এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে। এলাকাবাসীর দাবী প্ল্যানিং ছাড়াই নির্মিত এসব ভবন ঝুঁকিপূর্ণ হলেও কখনো কোন জনপ্রতিনিধি বা আইনশৃঙ্খলা বাহিনীকে তলব করতে দেখিনি।

উল্লেখ্য, অনুমোদিত এসব ভবনের বিরুদ্ধে দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য সংশ্লিষ্ট মহলের সু- দৃষ্টি কামনা করেছেন সচেতন মহল।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।