ঢাকাশুক্রবার , ২৪ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ খবর

টঙ্গিবাড়ীতে গরুতে ধান খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ৩


সেপ্টেম্বর ২৪, ২০২১ ১০:১৭ অপরাহ্ণ
Link Copied!

মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ীতে গরুতে ধান খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের তিন জনকে পিটিয়ে মারাত্মকভাবে জখম করার অভিযোগ ওঠেছে।

শুক্রবার (২৪ সেম্টেম্বর) সকালে উপজেলার হাসাইল-বানারী চরাঞ্চলের বিদগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে ভুক্তভোগী বিদগাঁও গ্রামের শাহজাহান বেপারী জানান, আমার ধানের জমিতে আমাদের প্রতিবেশী খায়ের জমাদ্দারের একটি গরু ঘাস খেতে যায়। এসময় আমার ছেলে শান্ত বেপারী গরুটিকে আমাদের জমি থেকে তাড়িয়ে দেয়।

তিনি আরোও জানান, এরপর জমি থেকে গরু তাড়ানোকে কেন্দ্র করে ক্ষিপ্ত হয়ে ওই গরুর মালিক খায়ের জমাদ্দার,আমাকে ও আমার ছেলে শান্ত বেপারী(২২)কে কাঠের ডাঁসা দিয়ে হামলা চালিয়ে মারাত্মকভাবে আহত করে। এসময় আমাদের বাঁচাতে এগিয়ে আসলে আমার স্ত্রী নিলুফা বেগম (৪৫) কেও পিটিয়ে আহত করে খায়ের।

এরপর স্থানীয়রা আমাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

এ ঘটনায় ভুক্তভোগী শাহজাহান বাদী হয়ে টঙ্গিবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে একই গ্রামের মৃত হাসেম জমাদ্দারের ছেলে অভিযুক্ত খায়ের জমাদ্দারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমার গরুকে শাহজাহান বেপারীর ছেলে কাঠের টুকরা দিয়ে আঘাত করলে গরুর পিঠের অংশে কেটে যায়। এতে আমি রাগে শান্তকে হালকা মারধোর করি।

এ বিষয়ে টঙ্গিবাড়ী থানার ওসি মাহবুব আলম সুমন জানান, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।