ঢাকাবুধবার , ২২ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ খবর

নব-গঠিত কৃষক দলের কমিটিকে “জিসাফো”র শুভেচ্ছা


সেপ্টেম্বর ২২, ২০২১ ৯:৩৮ অপরাহ্ণ
Link Copied!

কৃষিবিদ হাসান জাফির তুহিনকে সভাপতি ও শহীদুল ইসলাম বাবুলকে সাধারণ সম্পাদক করে জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটি (আংশিক) অনুমোদন করা হয়েছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কৃষক দলের এ কমিটি অনুমোদন করেছেন বলে সোমবার এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ঘোষিত অন্য পদগুলোতে আছেন সিনিয়র সহ-সভাপতি হেলালুজ্জামান তালুকদার লালু, সহ-সভাপতি এ্যাড. গৌতম চক্রবর্তী, যুগ্ম সম্পাদক প্রকৌশলী টি এস আইয়ুব, যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন এম পি ও দফতর সম্পাদক মো. শফিকুল ইসলাম।

 

নব-গঠিত কমিটির সভাপতি,সম্পাদক সহ সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিএনপির অনলাইন ভিত্তিক সংগঠন জিয়া সাইবার ফোর্সের প্রেসিডেন্ট ,মহাসচিব সহ সকল নেতৃবৃন্দরা ।

কৃষকদলের নব-গঠিত কমিটির উদ্দেশ্য জিয়া সাইবার ফোর্সের প্রেসিডেন্ট কামরুল ইসলাম বলেন, নতুন কমিটি কে শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন আমরা আগামী দিনের সকল আন্দোলন সংগ্রামে কৃষক দল অগ্রণী ভূমিকা পালন করবে সেই প্রত্যাশা করি

 

এ সময় জিসাফো মহাসচিব কেএম হারুন অর রশিদ বলেন,নবগঠিত কৃষক দলের সকল নেতৃবৃন্দ কে শুভেচ্ছা জানাচ্ছি । একই সাথে তাদের কাছে আমাদের প্রত্যাশা কৃষক দল একটি গুরুত্বপূর্ণ সংগঠন, প্রান্তিক জনগোষ্ঠীর দল কৃষক দল, তাদের সেই কথা মাথায় রেখে তৃনমুল পর্যায়ের সকল কমিটি ঢেলে সাজিয়ে কৃষকদের সাথে নিয়ে দেশ ও জনগণের অধিকার, কৃষকের অধিকার নিয়ে সোচ্চার হয়ে অপ-শাসন দুঃশাসনের বিরুদ্ধে একটি কার্যকর গন আন্দোলন গড়ে তুববেন ।

 

উল্লেখ্য, নব-গঠিত কৃষক দলের কর্মসূচীগুলোতে জিয়া সাইবার ফোর্স ও প্রচার-প্রচারণায় পাশে থাকবেন বলে জানান তিনি ।

 

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।