মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
টঙ্গীবাড়ীতে দুর্গম চরাঞ্চলে শোক দিবস পালিত মেঘনা তীররক্ষা বাঁধের ৩১শ কোটি টাকার প্রকল্পটি ক্যাটাগরি সি হবে না : লক্ষ্মীপুর মেজর (অব:) মান্নান। এ শোক হোক শক্তির আধার পদ্মা নদীতে নৌ-পুলিশের অভিযানে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার ‘নজরুল বিশ্ববিদ্যালয়ে ‘ গুচ্ছের বি – ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত কমলনগরে চিকিৎসকের বদলি প্রত্যাহারের দাবিতে মানববন্ধন। জালানি তেল ও সারের মূল্যবৃদ্ধিতে বাড়তি খরচে দুশ্চিন্তায় কৃষক। জাককানইবি’তে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব- এর ৯২তম জন্মবার্ষিকী উদযাপন দৌলতপুরে শেখ ফজিলাতুন নেছা মুজিব এর জন্ম বার্ষিকী পালিত নবীগঞ্জ মডেল প্রেসক্লাবের সাধারন সভা অনুষ্ঠিত কমলনগরে বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামাল এর ৭৩তম জন্মবার্ষিকী পালন। বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের আয়োজিত হল সাংস্কৃতিক অনুষ্ঠান বেলকুচি শাখার ইসলামী ব্যাংকের দূর্নীতি,ব্যাংক কর্মকর্তাদের দুদকের জিজ্ঞাসাবাদ আশুলিয়ার আলী নূর হত্যাকারীকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করেছে র‍্যাব-৪ কমলনগরের যাত্রী ছাউনি গুলো এখন ব্যাবসায়ীদের দখলে । আশুলিয়ায় স্বামীকে জবাই করে স্ত্রী পলাতক সাভার থেকে সাত বছরের হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার গাজীপুরে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল দৌলতপুরে ইউপি উপ নির্বাচনে এই প্রথম ইভিএম এ ভোট গ্রহণ রাত পোহালেই করমজা ইউপি ভোট, প্রার্থীদের পাল্টা-পাল্টি অভিযোগ

বেড়ায় স্বেচ্ছাসেবী সংগঠন বেড়া মানব কল্যাণ সংস্থার পক্ষে ত্রাণ সামগ্রী বিতরণ

বেড়া (পাবনা) প্রতিনিধিঃ
  • Update Time : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৪২০ পাঠক সংখ্যা

অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাঁড়িয়ে দিতে চলতি বছরে পাবনার বেড়া থানায় প্রতিষ্ঠিত হয় “ বেড়া মানব কল্যাণ সংস্থা’র ” । যার সৃষ্টিকাল থেকেই দেশের ক্লান্তিলগ্নকে যেন হার মানতে দেয়নি সংস্থাটির সদস্যরা ।

 

বেড়া উপজেলার অসহায় রোগীদের সেবা, হত-দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ বিতরণ সহ নানা সামাজিক কাজে ঐক্যবদ্ধভাবে কাজ করছে সংস্থাটির সদস্যরা । কভিড-১৯ অর্থ্যাৎ মহামারী করোনা ভাইরাসের সময় কভিডে আক্রান্ত দরিদ্র পরিবারের রোগীদের মাঝে  ফ্রি অক্সিজেন সেবা প্রদান  সহ নিয়মিত ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আয়োজনে সংস্থাটির কর্মকান্ড ছিল উল্লেখযোগ্য ।

 

তারই ধারাবাহিকতায় আজ শনিবার উপজেলার দুজন দরিদ্র বৃদ্ধা মায়ের পাশে সহোয্যের হাত নিয়ে  দাঁড়ায় এই সংস্থাটি । বেড়ার হাতিগারা গ্রামের দীর্ঘদিন প্যারালাইসিসে আক্রান্ত হালিমা খাতুন (৬৯)  ও  সন্তানহীন বৃদ্ধা জরিনা বেগম (৫৮) অভাবে অর্ধাহারে দিনযাপনের খবরে ছুটে যান বেড়ার এই মানব কল্যান সংস্থাটি । তারপর নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র সহ চাউল,ডাউল,তেল ,আলু,লবণ দিয়ে তাদের পাশে দাঁড়ান ।

 

উল্লেখ্য, বেড়া মানব কল্যাণ সংস্থা উপজেলার উন্নয়ন ,সামাজিক কর্মকান্ড সহ নানা ভাবে স্বেচ্ছাসেবী কাজে এগিয়ে যেতে সবার নিকট দোয়া এবং দেশ ও সমাজের উচ্চবিত্তশালীদের পাশে দাঁড়ানোর আহ্বান করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2020 Daily Vorer Khabor
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102