ঢাকাশনিবার , ১৮ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ খবর

বেড়ায় স্বেচ্ছাসেবী সংগঠন বেড়া মানব কল্যাণ সংস্থার পক্ষে ত্রাণ সামগ্রী বিতরণ


সেপ্টেম্বর ১৮, ২০২১ ৭:৩৪ অপরাহ্ণ
Link Copied!

অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাঁড়িয়ে দিতে চলতি বছরে পাবনার বেড়া থানায় প্রতিষ্ঠিত হয় “ বেড়া মানব কল্যাণ সংস্থা’র ” । যার সৃষ্টিকাল থেকেই দেশের ক্লান্তিলগ্নকে যেন হার মানতে দেয়নি সংস্থাটির সদস্যরা ।

 

বেড়া উপজেলার অসহায় রোগীদের সেবা, হত-দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ বিতরণ সহ নানা সামাজিক কাজে ঐক্যবদ্ধভাবে কাজ করছে সংস্থাটির সদস্যরা । কভিড-১৯ অর্থ্যাৎ মহামারী করোনা ভাইরাসের সময় কভিডে আক্রান্ত দরিদ্র পরিবারের রোগীদের মাঝে  ফ্রি অক্সিজেন সেবা প্রদান  সহ নিয়মিত ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আয়োজনে সংস্থাটির কর্মকান্ড ছিল উল্লেখযোগ্য ।

 

তারই ধারাবাহিকতায় আজ শনিবার উপজেলার দুজন দরিদ্র বৃদ্ধা মায়ের পাশে সহোয্যের হাত নিয়ে  দাঁড়ায় এই সংস্থাটি । বেড়ার হাতিগারা গ্রামের দীর্ঘদিন প্যারালাইসিসে আক্রান্ত হালিমা খাতুন (৬৯)  ও  সন্তানহীন বৃদ্ধা জরিনা বেগম (৫৮) অভাবে অর্ধাহারে দিনযাপনের খবরে ছুটে যান বেড়ার এই মানব কল্যান সংস্থাটি । তারপর নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র সহ চাউল,ডাউল,তেল ,আলু,লবণ দিয়ে তাদের পাশে দাঁড়ান ।

 

উল্লেখ্য, বেড়া মানব কল্যাণ সংস্থা উপজেলার উন্নয়ন ,সামাজিক কর্মকান্ড সহ নানা ভাবে স্বেচ্ছাসেবী কাজে এগিয়ে যেতে সবার নিকট দোয়া এবং দেশ ও সমাজের উচ্চবিত্তশালীদের পাশে দাঁড়ানোর আহ্বান করেছেন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।