ঢাকামঙ্গলবার , ৭ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ খবর

সাভারের আশুলিয়া নয়ারহাট এলাকায় ১৯ টি স্বর্ণের দোকানে দুধর্ষ ডাকাতি


সেপ্টেম্বর ৭, ২০২১ ৩:৫৮ অপরাহ্ণ
Link Copied!

সাভারের আশুলিয়ার নয়ারহাট বাজারে ১৯টি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রায় ১৫০ ভুরি স্বর্ণ ও স্বর্ণালংকার লুট করেছে ডাকাত দল। সোমবার (৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ।

ডাকাতি হওয়া দোকানের মালিক গৌরাঙ্গ গণমাধ্যমকে বলেন, রাত ১-২ টার দিকে তিনটি ইঞ্জিনচালিত নৌকায় প্রায় ৭০-৮০ জন ডাকাত বাজারে প্রবেশ করেন।

এ সময় তাদের হাতে বন্ধুক, পিস্তল ও দেশীয় অস্ত্র ছিল। তারা সিকিউরিটি গার্ড ও বিভিন্ন দোকানের কর্মচারীদের ব্যাপক মারধর করতে থাকে। ভয়ে সিকিউরিটি গার্ড ও দোকানের কর্মচারীরা চিৎকারও করতে পারেনি।

ডাকাতরা একে একে ১৯টি দোকানে ঢাকাতি করে প্রায় ১৫০ ভরি স্বর্ণ ও স্বর্ণালংকার লুট করে আবার নৌকা দিয়ে চলে যায়।

আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদ ও উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ এই তথ্য নিশ্চিত করেন। এসআই জানান, গভীর রাতে একদল ডাকাত বংশী নদীতে নৌকাযোগে নয়ারহাট এলাকায় আসে। এরপর তারা নদী তীরবর্তী এলাকার প্রায় ১৯টি স্বর্ণের দোকানে হানা দেয়। এসময় অস্ত্রের মুখে জিম্মি করে ও বেঁধে দোকানে থাকা স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এ বিষয়ে তদন্ত চলছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।