বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৪:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
টঙ্গিবাড়ীতে প্রকাশ্যে চলছে উচ্চ বিদ্যালয়ের ভিতরে কোচিং বাণিজ্য সাভারের তাজরীন ট্রাজেডির দশ বছর আজ ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবকদল এর সদস‍্য সচিব মেহেদী হাসান এর শোক প্রকাশ জাককানইবি’তে দুইদিনব্যাপী ‘ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট’ শুরু উপজেলা নির্বাহী অফিসারের আশ্রায়ন প্রকল্পের ঘর পরিদর্শন মাথাপিছু আয়ের মিথ্যা গল্প শোনায় সরকার -কেএম হারুন তারেক রহমানের জন্মদিন উপলক্ষে জিসাফো’র আলোচনা সভা টঙ্গীবাড়ীতে ৮০০ পিস ইয়াবাহ সহ গ্রেফতার ১ এবার কোনো নির্বাচন এদেশে হবে না যতক্ষন না নিরপেক্ষ সরকার করা হবে সিংগাইরে খাল থেকে পাগলীর ভাসমান লাশ উদ্ধার বেড়ার মুক্তিযোদ্ধাদের একাংশের সংবাদ সম্মেলন – মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে যাচাই বাছাই কার্যক্রম স্থগিত পাকিস্তান অনূর্ধ্ব ১৯ দলকে হারালো বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দল; ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হলেন মুন্সিগঞ্জের মারুফ মৃধা শিবালয়ে ড্রেজার বাণিজ্যের অভিনব কৌশল আনলোডের অন্তরালে যমুনার বালু লুট সিংগাইরে খালের জমিতে স্থাপনা নির্মাণকান্ডে আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে থানায় জিডি পুলিশের সঙ্গে সংঘর্ষ ও ভাঙচুরের মামলায় মুন্সিগঞ্জে বিএনপির ৯ নেতা-কর্মী কারাগারে টঙ্গীবাড়ীতে নতুন প্রজন্মের বীজ আলু ভ্যালেন্সিয়া সম্পর্কে কৃষকদের অবহিতকরণ ও আলোচনা সভা ফরিদপুর বিভাগীয় গণ সমাবেশ সফল করার লক্ষ্যে সাংবাদিক সম্মেলন করেছে জেলা ও মহানগর বিএনপি ফরিদপুর বিভাগীয় গণ সমাবেশ সফল করার লক্ষ্যে সাংবাদিক সম্মেলন করেছে জেলা ও মহানগর বিএনপি নীলফামারীতে স্কুল ড্রেস পরে আড্ডা, ১৩ শিক্ষার্থীকে অভিভাবকদের হাতে তুলে দিল পুলিশ। মেলার নামে অশ্লীল নৃত্য, অতিষ্ঠ এলাকাবাসী, নির্বাক প্রশাসন!

রোকসানা (মিশুর) ফাঁদে নিঃস্ব একাধিক ব্যবসায়ী,সঠিক তদন্ত করে বিচার দাবি

 ডেস্ক রিপোর্টঃ
  • Update Time : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৮৭ পাঠক সংখ্যা

 রাজধানীতে আইনকে বৃদ্ধাঙ্গুলি দিয়ে প্রতারণার ফাঁদ পেতে বেড়ে ওঠা রাতের রমণীদের সংখ্যা দিন দিন বাড়তে থাকলেও আইনঙ্খূলা বাহিনীর তৎপরে এখন অনেকটাই সস্তি ফিরেছে। তবে তারা বদলাচ্ছে প্রতারণার ধরণ।

সরাসরি রাতের রমণীর পরিচয় থেকে সরে এখন ধরণ বদলেছে তাদের অপরাধের । ধনী পরিবারের কোন সন্তান,কোটিপতি অথবা বড় ব্যবসায়ীদের টার্গেট করে আঁটে নতুন ফাঁদ । প্রথমে বন্ধুত্ব এরপর মনের দূর্বলতা বুঝে ভাল লাগা ইত্যাদি শব্দ উচ্চারিত করে ভুক্তভোগীদের ।

তারপর শুরু হয় প্রেম । কিছুদিন যেতে না যেতেই একসাথে ঘুরাফেরার শর্তে কোন এক জায়গায় পরিকল্পিত সাজানো নাটকের মূল দৃশ্য দেখতে পাওয়া যায়। ঘরে প্রথম স্ত্রী সন্তান আছে জেনেও জোড়পূর্বক বিয়ে করতে বাধ্য করা হয় । এরপর মোটা অঙ্কের কাবিন চাপিয়ে দেওয়া হয় ভুক্তভোগীকে । মাস খানেকের মাথায় আবারো নাটকের প্রধান চরিত্রের অবসান হওয়ার কাজ । এবার কাবিনের মোট টাকা,গহনা নিয়ে কথিত ডির্ভোস। তারপর একের পর এক মিথ্যা মামলা দিয়ে অর্থ আত্মসাতের চেষ্টা,হয়রানি ।

 

সবশেষে গিয়ে রাতের রমণীদের টার্গেট পরিপূর্ণতায় আসে । সম্প্রতি এমনি একটি ঘটনা ঘটে গেছে রাজধানীর মুগদা এলাকায়। উল্লেখযোগ্য তথ্যসূত্রে জানা যায়, ব্যবসায়িক ফিরোজ উজ্জামানকে প্রতারণার ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নিয়েছে রোকসানা নামের তরুণী । এরপর একেরপর এক রোকসানার পরিকল্পনা অনুযায়ী নগদ অর্থ ও গহনা সহ খুইয়ে যায় ব্যবসায়ী ফিরোজের প্রায় ১০ লাখ টাকার সম্পদ ।

 

এমন ঘটনার নজির যেন রোকসানার কাছে কিছুই না । যা নিয়ে রোকসানার বিরুদ্ধে রাজধানীর খিলগাঁও থানায় একাধিক অভিযোগ(জিডি) করেছে কয়েকজন ভুক্তভোগী।কিন্তু প্রশ্ন থেকে যায় কিভাবে পার পেয়ে যাচ্ছে অপরাধ জগতের বাসিন্দা এই রোকসানা! অনুসন্ধানী তথ্যমতে রোকসানার বিরুদ্ধে তার গ্রামের বাড়ির চাঁদপুরের হাজীগঞ্জ থানায় ও সাধারণ ডায়েরী করা আছে ।

 

এখন সে তার নানা মৃত শুক্কুর আলী মুন্সির বাড়ীতে মায়ের সঙ্গে অবস্থান করছে । উল্লেখ্য, রোকসানা (মিশু) সে তার মা কুলসুমা বেগম জোসনার ছত্রছায়ায় অপরাধ জগতে পা রাখে বলে অভিযোগ রয়েছে । উল্লেখ্য রোকসার বিরুদ্ধে সঠিক তদন্তের মাধ্যমে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন সচেতন মহল ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2020 Daily Vorer Khabor
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102