ঢাকাবুধবার , ১ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ খবর

স্ত্রীর প্রেমিককে কুপিয়ে হত্যা করে থানায় যুবক


সেপ্টেম্বর ১, ২০২১ ১২:২৬ অপরাহ্ণ
Link Copied!

মুন্সিগঞ্জের গজারিয়ায় স্ত্রীর পরকীয়া প্রেমিককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে থানায় এসে পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন মো. আরিফ হোসেন (২৪) নামের এক যুবক।

মঙ্গলবার (৩১ আগস্ট) বিকেলে গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের নয়াকান্দী গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত মো. স্বপন মিয়া উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের বিষদোন ভাটেরচর গ্রামের মৃত হান্নান মিয়ার ছেলে। আটক আরিফ হোসেন ভবেরচর ইউনিয়নের নয়াকান্দী গ্রামের মৃত আবু মিয়ার ছেলে।

এলাকাবাসী জানায়, বিকেল ৪টার দিকে উপজেলার ভবেরচর বাজার থেকে বাড়ি ফিরছিলেন স্বপন মিয়া। পথে ভবেরচর ইউনিয়নের নয়াকান্দী গ্রাম সংলগ্ন ব্রিজের উত্তর পাশে পেছন থেকে এসে চাপাতি দিয়ে স্বপন মিয়ার মাথায় ও শরীরের বিভিন্ন অংশে আঘাত করেন আরিফ। পরে স্বপন মিয়ার মৃত্যু নিশ্চিত করে থানায় গিয়ে আত্মসমর্পণ করেন তিনি। পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রইছ উদ্দিন জানান, নিহত স্বপন মিয়ার সঙ্গে আরিফের স্ত্রীর পরকীয়া সম্পর্ক ছিল। এর জের ধরে তিনি স্বপনকে কুপিয়ে হত্যা করেন। পরে থানায় এসে আত্মসমর্পণ করেন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।