ঢাকাবুধবার , ১৮ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

সাভারের আশুলিয়ায় বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ

মোঃ শামীম আহমেদ
আগস্ট ১৮, ২০২১ ৫:৪৬ অপরাহ্ণ
Link Copied!

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আশুলিয়ায় আলোচনা সভাসহ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে আশুলিয়ার ঘোষবাগ গার্লস স্কুল মাঠে এই আলোচনা সভা ও দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

এসময় বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনাসহ মহামারি করোনা ভাইরাস থেকে বিশ্ব মানবজাতির রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।

প্রধান অতিথি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এর উপস্থিতিতে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান শাহেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাদাত হোসেন খান, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মোঃ মেহেদী মাসুদ মঞ্জু, আশুলিয়া আওয়ামী লীগের আহবায়ক ফারুক হাসান তুহিন ও যুগ্ম-আহবায়ক মোহাম্মদ সাইফুল ইসলাম,ইয়ারপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান সৈয়দ আহাম্মেদ ভুঁইয়া।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, সাবেক যুবলীগ নেতা মোঃ সুমন আহম্মেদ ভূঁইয়া, মোঃ মোশারফ হোসেন মূসা, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোঃ সোহেল রানা, আওয়ামী লীগ নেতা মোঃ শাহজালাল, ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ ফারুক হোসেন, সাধারণ সম্পাদক মোঃ স্বপন মাদবর, মোঃ আনোয়ার হোসেন,মোঃ শহীদ মিয়া,মোঃ শামীম মিয়া,ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আরো অনেকে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।