ঢাকাবৃহস্পতিবার , ১২ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আশুলিয়ায় ২৫০ পরিবার পেল যুবলীগ নেতা ব্যারিস্টার ইমাম হাসানের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ

মোঃ শামীম আহমেদ
আগস্ট ১২, ২০২১ ৫:২২ অপরাহ্ণ
Link Copied!

আশুলিয়ায় যুবলীগ নেতা ব্যারিস্টার ইমাম হাসান ভুইয়ার উদ্যোগে ২৫০ জন অসহায় ও দুস্থ:দের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার(১২ আগষ্ট)সকালে আশুলিয়ায় আলীয়া মাদ্রাসা মাঠে এ ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

ত্রান বিতরণের সময় ব্যারিস্টার ইমাম হাসান ভুইয়া বলেন,বঙ্গবন্ধু-কন্যা শেখ হাসিনার রাজনীতি মানুষের কল্যাণের জন্য। করোনার এই মহাসঙ্কটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগ মানুষের সেবা করে যাচ্ছে। সারাদেশে অসহায় মানুষকে খাদ্য সহায়তা, দাফন ও সৎকার, অক্সিজেন সেবা, টেলি-মেডিসিন সেবা, চিকিৎসা পরামর্শ ও সুরক্ষা- সামগ্রী বিতরণ করছে যুবলীগ। আমার এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় তিনি আরোও বলেন, করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের সহযোগীতার জন্য শুরু থেকেই অগ্রসর ভূমিকা পালন করে আসছি। তারই ধারাবাহিকতায় আজ আড়ইশ পরিবারের মাঝে ৫দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এবং আমার এই কার্যক্রম অব্যাহত থাকবে এছাড়া আগামীতেও দুস্থ ও অসহায়দের সহযোগীতার জন্য প্রতেক পরিবারে চাল, ডাল, তেল বিতরণ করবো।

ত্রান বিতরণের সময় উপস্থিত ছিলেন আশুলিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম খাঁন লিটন,সিনিয়র সহ-সভাপতি মোঃ মেহেদী হাসান মিঠু, অর্থ সম্পাদক মোঃ তুহিন আহম্মেদ কার্য-নির্বাহী সদস্য মো: জাহাঙ্গীর আলম রাজু ,সাবেক সাংগঠনিক সম্পাদক খোকা মোহাম্মদ চৌধুরী সদস্য মোঃ শামীম আহমেদ এছাড়া আরোও উপস্থিত ছিলেন যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য সংগঠনের নেতাকর্মীসহ প্রমুখ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।