ঢাকাশনিবার , ৭ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

করোনায় মারা গেলেন সাবেক আইজিপি

ডেস্ক রিপোর্ট
আগস্ট ৭, ২০২১ ৫:১৩ অপরাহ্ণ
Link Copied!

করোনায় মারা গেলেন সাবেক পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ হাদিস উদ্দিনের প্রাণ। শনিবার দুপুর সাড়ে ১২টায় রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৭২ বছর।

মোহাম্মদ হাদিস উদ্দিন ১৯৭৩ ব্যাচের পুলিশ ক্যাডার সার্ভিসের একজন কর্মকর্তা ছিলেন। তিনি ১৯৯৩ সালে কম্বোডিয়ায় ইউএন মিশনে ডেপুটি কমান্ডার এবং ১৯৯৯ থেকে ২০০৩ সাল পর্যন্ত নয়া দিল্লিতে বাংলাদেশ হাইকমিশনার ছিলেন।

বাংলাদেশ পুলিশের ২৩তম পুলিশ মহাপরিদর্শক নিযুক্ত হওয়ার আগে তিনি পুলিশ সদরদপ্তরে অতিরিক্ত আইজিপি (অর্থ ও উন্নয়ন) ছিলেন।

পুলিশ সদরদপ্তর জানায়, মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্রসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মোহাম্মদ হাদিস উদ্দিন ১৯৪৯ সালে নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার মেন্দিপুর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ২০০৫ সালের ৭ এপ্রিল থেকে একই বছরের ৭ মে পর্যন্ত সততা, দক্ষতা ও সুনামের সঙ্গে পুলিশপ্রধান হিসেবে দায়িত্ব পালন করেন।

মরহুমের নামাজে জানাজা আজ বাদ আসর রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ডি ব্লক মসজিদে অনুষ্ঠিত হবে। পরে তাকে বনানী কবরস্থানে মরদেহ দাফন করা হবে বলে জানা গেছে।

এদিকে সাবেক আইজিপি হাদিস উদ্দিনের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন পুলিশপ্রধান (আইজিপি) ড. বেনজীর আহমেদ। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।