ঢাকাবৃহস্পতিবার , ৫ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

সাভারে সিঙ্গারের একটি ইলেকট্রিক গোডাউনে আগুন, ৪ ঘন্টা পর নিয়ন্ত্রণ

কে এম সবুজ
আগস্ট ৫, ২০২১ ৩:০৭ অপরাহ্ণ
Link Copied!

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুরের জোড়পুল এলাকায় ইলেকট্রনিক পণ্য সিঙ্গারের কারখানার ওয়্যারহাউসের আটতলা ভবনের দ্বিতীয় তলায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার (০৫ আগস্ট) সকাল সাড়ে আটটারদিকে ঢাকা- আরিচা মহাসড়ক থেকেই সিঙ্গার ম্যানুফ্যাকচারিং কমপ্লেক্সে কালোধোয়ার কুণ্ডলী দেখা যায়।ফায়ার সার্ভিসের ১২টি ইউনিটের দীর্ঘ পৌনে ৪ ঘন্টার চেষ্টায় দুপুর সোয়া ১২টারদিকে আগুন নিয়ন্ত্রণে এসেছে।

সাভার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মোঃ মাহফুজুর রহমান বলেন, সকাল ৮ টা ২০ মিনিটে সিঙ্গার কারখানার গোডাউনে অগ্নিকাণ্ডের খবর পাই আমরা।

শেষ খবর পাওয়া পর্যন্ত সাভার ফায়ার সার্ভিস, ঢাকা ইপিজেড ফায়ার সার্ভিস, হেমায়েতপুরের চামড়া শিল্প নগরীসহ বিভিন্ন স্থান থেকে মোট ১২ ইউনিট অগ্নিনির্বাপণে কাজ করছেন।এখন পর্যন্ত কোন হতাহতের খবর পাওয়া যায়নি। গোডাউনটি সিঙ্গার এর মূল কারখানা থেকে প্রায় আধা কিলোমিটার দূরে অবস্থিত।

প্রাথমিকভাবে জানা গেছে, সাভারে সিঙ্গারের এই কারখানায় এয়ার কন্ডিশন (এসি) মেশিন তৈরী করা হত। এখনো অগ্নিকাণ্ডের সূত্রপাত এবং ক্ষয়ক্ষতির পরিমাণ নিয়ে কোনো তথ্য জানাতে পারেনি সাভার ফায়ার সার্ভিস।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।