ঢাকাশনিবার , ৩১ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

পদ্মায় ভাঙ্গন কবলিতদের খোজ নিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান

বাবু হাওলাদার, টংগিবাড়ী প্রতিনিধি
জুলাই ৩১, ২০২১ ৫:৩৩ অপরাহ্ণ
Link Copied!

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার পূর্ব হাসাইল গ্রামের নদী ভাঙ্গনকবলিতদের খোজ নিলেন টঙ্গীবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জগলুল হালদার ভুতু। শনিবার সকালে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তার আশ্বাস দেন এবং পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের ভাঙ্গনকবলিত জায়গায় জিওব্যাগ ফেলানোর কথা বলেন।

এর আগে শুক্রবার সকাল ১১ টায় পদ্মার প্রবল স্রোতে পূর্ব হাসাইল গ্রামের আলম শেখ,জিয়াসমিন, খোরশেদ ও নুর মোহাম্মদ দেওয়ান এর ৮ টি ঘর নদীগর্ভে বিলীন হয়ে যায়। স্থানীয়দের সহায়তায় ৬ টি ঘর নদী থেকে তুলতে পারলেও ২ টি পানিতে তলিয়ে যাওয়ায় উদ্ধার করা সম্ভব হয়নি। যার ফলে ওই পরিবারগুলো আর্থিক ভাবে বেশ ক্ষতিগ্রস্ত হয়ে পড়ে। এছাড়াও আশে পাশের ১ টি স্কুল ১ টি মসজিদসহ প্রায় ১০০ টির উপর ঘরবাড়ি ঝুকিতে রয়েছে।

এ সময় আরোও উপস্থিত ছিলেন হাসাইল বানারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হাওলাদার, উপজেলা আওয়ামী লীগ নেতা মনির হোসেন ফকির, ওসমান মেলকার, ফয়সাল হাওলাদার, খুকু হাওলাদার, এম এ জামান এপোলো সহ আরো অনেকে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।