ঢাকাসোমবার , ২৬ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

দেশে করোনায় মৃত‌্যুর রেকর্ড ২৪৭ জনের,নতুন শনাক্তের রেকর্ড।

Shafi khan
জুলাই ২৬, ২০২১ ৮:০৭ অপরাহ্ণ
Link Copied!

মোঃ সাফিউল আজীম খানঃ

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় রেকর্ড সংখ্যক মানুষের মৃত্যু হয়েছে। আক্রান্ত বলে শনাক্তও হয়েছে রেকর্ড সংখ্যক। এই সময়ে দেশে করোনায় ২৪৭ জনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে একদিনে মৃত্যুর ঘটনা এটিই সবচেয়ে বেশি। এর আগে গত ১৯ জুলাই দেশে করোনায় ২৩১ জনের মৃত্যু হয়।

এ নিয়ে করোনায় দেশে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১৯ হাজার ৫২১ জনে।

এছাড়া গেল ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন ১৫ হাজার ১৯২ জন। এখন পর্যন্ত দেশে ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের সংখ্যা এটিই সবচেয়ে বেশি। এ নিয়ে দেশে করোনায় আক্রান্ত বলে শনাক্ত হলেন ১১ লাখ ৭৯ হাজার ৮২৭ জন।

সোমবার বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত বুলেটিনে এ তথ্য জানানো হয়।

গত ২৪ ঘণ্টায় ৫০ হাজার ৯৫২টি নমুনায় পরীক্ষায় শনাক্ত হয়েছেন ১৫ হাজার ১৯২ জন। নমুনা পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ২৯ দশমিক ৮২ শতাংশ। এই সময়ে সুস্থ হয়ে উঠেছেন ১১ হাজার ৫২ জন। এ পর্যন্ত সারা দেশে সুস্থ হয়ে উঠেছেন ১০ লাখ ৯ হাজার ৯৭৫ জন।

গত একদিনে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ২৪৭ জনের মধ্যে পুরুষ ১৪১ জন, নারী ১০৬ জন।

এই সময়ে যারা মারা গেছেন তাদের ৭২ জন ঢাকা বিভাগের বাসিন্দা। এছাড়া ৬১ জন চট্টগ্রামের, ২১ জন রাজশাহীর, ৪৬ জন খুলনার, ১২ জন বরিশালের, ১৪ জন সিলেটের, ১৬ জন রংপুরের ও ৫ জন ময়মনসিংহের বাসিন্দা ছিলেন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।