রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সিরাজগঞ্জে ১০ লাখ টাকার হিরোইনসহ ১ মাদক ব্যবসায়ী আটক বেড়ায় স্বেচ্ছাসেবী সংগঠন বেড়া রক্তদাতা ইউনিটের বর্ধিত সভা আশুলিয়ার জিরাবো এলাকায় বৈদ্যুতিক তারের স্পর্শে শ্রমিক নিহত। টঙ্গিবাড়ীতে গরুতে ধান খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ৩ পাবনার সাঁথিয়ায় বিজিবি জামাই কর্তৃক শ্বশুর শাশুড়ীকে কুপানোর অভিযোগ এবার ইভ‌্যা‌লি প্রতারণার মু‌খোমু‌খি হ‌লেন দুই মন্ত্রী। নব-গঠিত কৃষক দলের কমিটিকে “জিসাফো”র শুভেচ্ছা দলীয় কর্মসূচীতে কি থাকছে কৃষক দলের চমক ! ভিডিও বাংলাদেশ ছাত্রলীগ ভূরুঙ্গামারী উপজেলা শাখার কর্মীসভা অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ডাকাতির ঘটনায় সাত ডাকাত ও এক স্বর্ণ ব্যবসায়ী আটক সিরাজগঞ্জে ১২০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক আশুলিয়ায় ঝুলন্ত অবস্থায় যুবতীর মরদেহ উদ্ধার বেড়ায় স্বেচ্ছাসেবী সংগঠন বেড়া মানব কল্যাণ সংস্থার পক্ষে ত্রাণ সামগ্রী বিতরণ ‌পোশ‌া‌কে আস‌ছে রিশকা পেইন্ট। হুতি বিদ্রোহীদের আরো এলাকা দখল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ধীপুর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে জনপ্রিয় হয়েছে ক্ষতিকর পোকা দমনে পার্চিং পদ্ধতি বেড়া উপজেলা প্রাশাসনের বিশেষ অভিযানে ৫০ হাজার মিটার কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস ইভ্যালির রাসেল ও তার স্ত্রী গ্রেপ্তার

শুলিয়ায় স্কুল ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ

মোঃ শামীম আহমেদ
  • Update Time : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ১২৮ পাঠক সংখ্যা

আশুলিয়ায় ১৩ বছর বয়সী এক স্কুল ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের এনায়েতপুর এলাকার আমির হোসেনের বাড়িতে এ সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় সেন্টু মিয়া (৩০) ও আরাফাত নামে দুইজনকে অভিযুক্ত করে রবিবার রাত ১ টা ৩০ মিনিটে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী স্কুলছাত্রীর মা সাজেদা বেগম।

অভিযোগ পত্রে উল্লেখ করা হয়, বৃহস্পতিবার বিকালে ভুক্তভোগী স্কুল ছাত্রীকে কৌশলে আমির হোসেনের বাড়িতে ডেকে নিয়ে যায় অভিযুক্ত সেন্টু মিয়া। এসময় বাড়ির মালিকের ছেলে আরাফাত ও সেন্টু মিয়া ভিকটিম কিশোরীকে ভয়ভীতি প্রদর্শন করে জোরপূর্বক গণধর্ষণ করে। নির্যাতিতা কিশোরী চিৎকার চেচামেচি করলে এলাকাবাসী সেন্টু মিয়ার ঘর থেকে আহত অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে। এসময় কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয় মূল অভিযুক্ত সেন্টু মিয়া ও আরাফাত।

এ বিষয়ে ভুক্তভোগী কিশোরীর মা বলেন, আমি অসহায় ও দরিদ্র একজন মানুষ। স্বামী চলে যাওয়ার পর থেকে রাজমিস্ত্রীর সহকারী হিসেবে কাজ করে সন্তানদের লালন পালন করে যাচ্ছি। আজ আমার মেয়ের এত বড় ক্ষতি করার পর এলাকার প্রভাবশালী ব্যক্তিরা এর বিচার না করে উল্টো আমাকেই এলাকা ছেড়ে চলে যাওয়ার জন্য বারবার হুমকি দিচ্ছে। আমি আমার সন্তানের জন্য সুষ্ঠু বিচার ও আমাদের জীবনের নিরাপত্তার জন্য আইনের দ্বারস্থ হয়েছি বলেও জানান তিনি।

উক্ত গণধর্ষণের বিষয়ে আশুলিয়া থানার উপ পরিদর্শক (এস আই) জোহাব আলী বলেন, তদন্ত করে দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 Daily Vorer Khabor
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102