ঢাকারবিবার , ১৮ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

র‍্যাবের অভিযানে পৃথক ঘটনায় ২ জন গ্রেপ্তার, পিস্তল ও গুলি উদ্ধার

মোঃ শামীম আহমেদ
জুলাই ১৮, ২০২১ ৫:০০ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীর ক্যান্টনমেন্ট থানাধীন ইসিবি চত্বর এলাকা হতে অস্ত্রধারী সন্ত্রাসী শিপলু’কে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ৪। শনিবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব ৪ জানায়, রাতে গোপন সংবাদের ভিতিত্বে ওই এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রধারী সন্ত্রাসী ও একাধীক মামলার আসামী শিপলুকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ০১ টি দেশীয় পিস্তল, ০২ রাউন্ড গুলি, ০১টি চাপাতি, ০২ ছুড়ি ও ৪২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।


জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তার বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় মাদক এবং হত্যাসহ একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামী অস্ত্র প্রদর্শন সহ ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিলো। সে একাধারে ছিনতাইকারী, জমিদখলকারী, মাদক ব্যবসায়ী এবং কিশোর গ্যাং এর অন্যতম সদস্য। সে দেশীয় অস্ত্রসহ তার দলবল নিয়ে এলাকায় মহড়া দিতো এবং অস্ত্রের ভয় দেখিয়ে লোকজনের নিকট থেকে জোরপূর্বক চাঁদা দাবি করতো এবং কেউ চাঁদা দিতে না চাইলে সে তাকে মারধরসহ গুরুতর জখম করে তার নিকট হতে জোরপূর্বক চাঁদার টাকার আদায় করতো। আসামী মূলত অস্ত্রধারী হওয়ায় সাধারণ জনগণ তার বিরুদ্ধে কোন কথা বলতে সাহস করতো না এবং কেউ তার বিরুদ্ধে কোন অভিযোগ করলে অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখাতো।

অন্যদিকে রাজধানীর শেরেবাংলা নগর এলাকা হতে চিহ্নিত চাঁদাবাজ ও অস্ত্রধারী সন্ত্রাসী উজ্জল ও তার সহযোগী’কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪।

রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল রাজধানীর শেরেবাংলা নগর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি ম্যাগাজিন, ০১ রাউন্ড গুলিসহ রাজধানীর আগারগাঁও এলাকার নিম্নোক্ত অস্ত্রধারী চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ মাসফিকুর রহমান উজ্জল,তার সহযোগী হিরনকে গ্রেপ্তার করা হয়।

এবিষয়ে সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী বলেন,আটককৃত সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।